×
বিনোদন

পোশাকের আড়ালে উঁকি দিচ্ছে বেবি বাম্প, তবে কি ফের মা হতে চলেছেন ঐশ্বর্য?

বিজ্ঞাপন

মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডে এখন মায়েদের মেলা। কিছুদিন আগেই গর্ভবতী হওয়ার খবর দিয়েছেন বলিউডের সেক্সি ডিভা আলিয়া ভাট (Alia Bhatt)। তার মধ্যে অভিনেত্রী সোনম কাপুরও (Sonam Kapoor) গর্ভাবস্থার শেষ মাসে দাঁড়িয়ে রয়েছেন। এরই মধ্যে আবার কিছুদিন আগে করিনার (Kareena Kapoor Khan) একটি বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছিল। সেই নিয়ে রীতিমত চর্চা তুঙ্গে উঠেছিল, আবারো নাকি মা হতে চলেছেন করিনা। এবার তৃতীয় সন্তান জন্ম দেবেন তিনি। না তা একেবারেই নয়, সেই ভুলও কিছুদিন আগেই ভেঙে দিয়েছেন বেবো। সুতরাং বলিউডে এখন একাধিক অভিনেত্রীর প্রেগন্যান্সির চর্চা।

বিজ্ঞাপন

এবার এই তালিকায় নাম জুড়লো বলিউডের স্বনামধন্য পরিবার বচ্চন পরিবারের বহুরানী নীল মণি রাই সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan)। শোনা যাচ্ছে, দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। আসলে এখন নায়িকাদের ওজন একটু বেড়ে গেলেই বা নায়িকাদের পরনে ঢিলেঢালা পোশাক দেখলেই, ভক্তদের মনে আশঙ্কা জন্মাচ্ছে যে, এই বুঝি তিনি মা হতে চলেছেন। যদিও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-কে নিয়েও জনসমক্ষে একই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন বহাল রয়েছে। কিন্তু এই গুজব উড়িয়ে দিয়েছেন তিনি, এবার সকলের টার্গেট ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে।

গত কয়েক বছর ধরে প্রায়ই শোনা যেত যে, দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশ্বর্য। কিন্তু প্রতিবারই, এটি গুজব হিসেবেই প্রমানিত হয়েছে। তবে এবার কেন গুঞ্জন মাথাচারা দিয়ে উঠল? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ঐশ্বর্যর পরনে রয়েছে একটি কালো বর্ণের ঢিলে কালো পোশাক। তাঁকে এই পোশাকে মেয়ে আরাধ্যার (Aradhya Bachchan) হাত ধরে এয়ারপোর্ট থেকে বেরোতে দেখা গেল, পেছনে রয়েছে নায়িকার স্বামী অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। কিন্তু ঢিলা পোশাক সত্ত্বেও ঐশ্বর্যর পেটের ভারি অংশ বোঝা যাচ্ছে। আর সে পেটের অংশ বারবার ঢেকে রাখছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ফলে নেটিজেনদের একাংশের ধারণা, ঐশ্বর্য দ্বিতীয়বার মা হতে চলেছেন এবং এটি তাঁর বেবিবাম্প। প্রথমবার মা হওয়ার সময় ঐশ্বর্য ওড়না দিয়ে তাঁর বেবিবাম্প ঢেকে বাড়ির বাইরে বেরোতেন। এবারেও কি তেমনই কোনো আভাস রয়েছে, উত্তর সময় বলবে। ২০০৭ সালে ঐশ্বর্যর সঙ্গে বিয়ে হয় অভিষেকের। ২০১১ সালে আরাধ্যার জন্ম হয়। আরাধ্যার জন্মের পর থেকে মেয়েকে নিয়ে এতটাই ব্যস্ত হয়ে যান যে, বর্তমানে কাজের সংখ্যাও কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য। খুব শীঘ্রই মণি রত্নম (Mani Ratnam) পরিচালিত ফিল্ম ‘পোন্নিয়িন সেলভান’-এর মাধ্যমে আবারও বড় পর্দায় দেখা যাবে ঐশ্বর্যকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। রাজ নন্দিনীর চরিত্রে দেখা যাবে, আর দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। আগামী ৩০ শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ঐতিহাসিক চোল সাম্রাজ্যের প্রেক্ষাপটে নির্মিত ‘পোন্নিয়িন সেলভান’ (Ponniyin Selvan-1)।

Related Articles