×
বিনোদন

বিয়ের দিন নীপাকে ছেড়ে গুন্ডা ধরতে গেল রুদ্র, মাথায় হাত হল্লা পার্টির

বিজ্ঞাপন

নীপার বিয়েতে বিপত্তি যেন পিছুই ছাড়তে চাইছে না। কখনো নীপার মা বেকে বসছে তো কখন আবার মন্ডপ থেকে বর উধাও। নিজের বিয়ের দিনেও কী ডিউটি থেকে ছুটি নিতে কষ্ট হচ্ছে রুদ্রের? তবে যাই হোক হল্লা পার্টির কান্ড কারখানা দেখে বাড়িতে বসে দর্শকদের পেটে খিল ধরছে এই বিষয়ে নিশ্চিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা প্রোমো ভিডিও দেখে দর্শকদের মুখে ফুটেছে হাসির ফোয়ারা। আসুন আপনারও দেখে নিন কী হচ্ছে মোদক বাড়ির ছোট মেয়ে আর মিঠাইয়ের পুলিশ দাদার বিয়েতে।

বিজ্ঞাপন

সকলেই দেখেছি ছোট কাকি কোন ভাবেই রুদ্রকে নিজের মেয়ের জীবনসঙ্গী হিসেবে মেনে নেবে না বলে পন করেছে। আর তার এই প্রতিজ্ঞায় দিন রাত ঘী ঢালছে টেস। অন্যদিকে হল্লা পার্টির সব প্ল্যান একে একে সব ফেল হতে দেখা দিচ্ছে। তবুও শেষ বারের মত সমরেশ আর অনুরাধা সবটা সামলে নেওয়ায় নীপার বিয়েতে বাঁধা পড়েছে। অন্যদিকে নীপা ঠিক করেছে সে পালিয়ে যাবে। এই কান্ড সিদ্ধার্থ জানতে পেরে নতুন একটা প্ল্যান করলো।

গত পর্বে দেখেছি রুদ্রের অফিসে গিয়ে মিঠাই নীপার সাথে পালিয়ে গিয়ে রুদ্রকে বিয়ের কথা জানালে স্পষ্ট ভাবে না করে দিলেও পরে রাজি হয়ে যায়। তারপরে দেখি প্ল্যান অনুযায়ী নীপাকে পালাতে সাহায্য করে সিড আর মিঠাই। অন্যদিকে রাজিব কুমারের বাড়িতে নীপাকে নিয়ে যায় সবাই। ঠিক হয় পরের দিন সন্ধ্যা বেলা নীপা আর রুদ্রের মন্দিরে বিয়ে দিয়ে মনোহরায় যাবে তারা।

পরের দিন নীপার সাজ করতে দেরি হয়। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অন্যদিকে মন্দিরে পাঞ্জাবি পরে হাজির হয় রুদ্র। এমন সময় ফোন এলে পুরোহিত মশাইকে বলে সে চলে যায় অফিস। হল্লা পার্টি নীপাকে নিয়ে মন্দিরে পৌঁছলে পুরোহিত জানায় বর গুন্ডা ধরতে গেছে। এই কথা শুনে সবার কপালে হাত। তারপরে দেখা যায় পুরোহিত মশাই বলছেন আর কিছুক্ষন সময় অবশিষ্ঠ আছে বিয়ের লগ্নের।

Related Articles