×
বিনোদন

কেন এত মিল ঋষি ও রোমিওর চেহারায়? পিহু পাবে এর উত্তর খুঁজে?

বিজ্ঞাপন

রোমিওকে দেখার পর থেকেই অস্তির হয়ে আছে পিহু। মনে উঠছে নানান প্রশ্ন, তবে উত্তর নেই কোন প্রশ্নের। দর্শকদের মতোন একবার পিহুর মনে হচ্ছে রোমিওই হলো ঋষি আবার ভাবছে না কেবল মুখের মিল রয়েছে শুধু। তবে একজন মানুষের সাথে আর একজন মানুষের এতটা মিল কী ভাবে হতে পারে! সেই প্রশ্নের উত্তরের খোঁজে পিহু পৌঁছে গেছে রোমিও গ্রামে। শেষ মেষ সব প্রশ্নের উত্তর পাবে কী পিহু? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

আমরা সকলেই দেখেছি পিহুর ট্যুরিস্ট বাস আটক করে রেখেছিলো রোমিও আর তার দলবল। মুখে গামছা বেঁধে রোমিও আসে পিহুর সামনে, সেই জন্যে প্রথমে দেখে চিনতে পারেনি। দ্বিতীয় বার যখন পিহুকে বেধে আটকে রাখে অন্ধকার ঘরে তখন রোমিও সামনে এলে আলোর অভাবে চিন্তে পারে না। তবে যখন পালিয়ে যায় পিহু, সেই সময় রোমিওকে দেখে থমকে যায়।

তারপরে দেখি বাড়িতে পৌঁছে সবাইকে সবটা বললেও রোমিওর কথা কাউকে বলে না পিহু। রুশার জন্মদিন পালন করতে চায় সবাই এবং কেকও কাটে রুশা। তবে তখনো খুশি হয়েও রোমিওর কথা ভাবতে থাকে পিহু। বার বার করে চোখের সামনে ভেসে ওঠে রোমিওর মুখ। তাই শেষে পিহু সিদ্ধান্ত নেয় রোমিওর ব্যাপারে জানতে ওই গ্রামে আবারও যাবে। যেমন কথা তেমন কাজ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে মুখে মেকআপ করে ফলস আঁচিল আর দাঁত লাগিয়ে পিহু পৌঁছে গেছে রোমিওর গ্রামে। নিজের পরিচয় ডাকতে মেকআপের সাথে মাথায় ঘোমটা টেনেছে। দেখতে পাওয়া যাচ্ছে পিহুর সাথে রোমিও ধাক্কা লাগে আর এই ভাবেই আবার দেখা হয়। ধাক্কা লাগার পর একে অপরের দিকে তাকিয়ে থাকে। তবে কী এবার জানতে পারবে পিহু সত্যিটা?

Related Articles