×
বিনোদন

নতুন চমক ‘মন ফাগুন’ ধারাবাহিকে! টাকার বিনিময়ে সেন বাড়িতে ঋষি সেজে প্রবেশ করলো রোমিও, রইল ভিডিও

বিজ্ঞাপন

রোমিও সেজে নয় ঋষি সেজেই দিদির সামনে যাবে ঋষি। প্রোমো ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভিডিওটি হচ্ছে দ্রুত গতিতে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় জুড়ে আলোচনা তুঙ্গে। এ কোন নতুন মোড় আসতে চলেছে ঋষি – পিহুর জীবনে! তবে কী আর ছদ্মবেশে নয়? নিজের আসল পরিচয় নিয়েই ধরবে অপরাধীদের? অনেক প্রশ্ন তবে উত্তর নেই কোনো। উত্তর জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। আর এখন আপাতত প্রোমো ভিডিওটি দেখে নিন।

বিজ্ঞাপন

স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’ এই সপ্তাহের টিআরপি তালিকায় নিজেকে রাখতে পারলেও স্থান পরিবর্তন হয়েছে। এই সপ্তাহে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার ‘মন ফাগুন’। দর্শকদের মতে তারা আর ঋষি – পিহুকে আলাদা দেখতে চাইছেন না। সেই জন্যেই টিআরপি রেটিং এত কম। অবশ্য সবই অনুমান আর কিছু নয়। কিন্তু আগামী দিনের পর্ব গুলো যে হতে চলেছে আরও জমজমাট সেই বিষয়ে নিশ্চিত।

আমরা দেখতে পেয়েছি রোমিও আর গুন্ডাদের লড়াইয়ের মাঝে ফেঁসে গেছিলো পিহু, রুশা আর ঋত্বিক। এমন সময় অসুস্থ্য হয়ে পড়ে রুশা। গুন্ডাদের সাথে মারামারি করতে করতে রাস্তা আটকে রাখায় পিহুদের গাড়িও আটকে পড়ে। ড্রাইভার কোন ভাবেই লড়াই না থামাতে পারলে ঋত্বিক যায় লড়াই থামাতে। তখন কেউ কথা শোনে না। রুশার শরীর বেশি খারাপ হয়ে পড়ায় পিহু লড়াই আটকাতে গেলে রোমিওকে আবার দেখতে পেয়ে চমকে ওঠে।

এর মাঝেই এলো নতুন প্রোমো ভিডিও। রোমিওকে ঋষি সাজিয়ে দিদির সামনে নিয়ে এলো পিহু। সবই যে রুশাকে সুস্থ্য করতে এটা আর বোঝার বাকি নেই। তবে বাড়ির লোক জন কেউ বুঝতে পারে না ওটা রোমিও, ঋষি নয়। কারণটা দর্শক জানলেও পিহুর জানা নেই, তবুও সে প্রথম ঋষির পোশাকে রোমিওকে দেখে অবাক হয়ে যায়। ভিডিওতে বাড়ির সবাইকে খুশি দেখতে পেলেও রোহান আর সৌমেন ভয় পেয়ে যায়।

Related Articles