×
বিনোদন

অরিন্দম ও নোলককে বিপদে ফেলতে ফের নতুন চাল রোহিণীর! রইল ভিডিও

বিজ্ঞাপন

নোলক আর অরিন্দমকে আলাদা করতে এর আগে নানান চক্রান্ত করলেও এই বার রোহিণী মরিয়া হয়ে উঠেছে দুজনের ক্ষতি করার। তার চক্রান্ত সফল করার জন্যে এই বারে বাড়ির কিছু সদস্যকে নিয়েছে নিজের দলে। আর তার কাজে একটা কথা স্পষ্ট হলো কেবল নোলক বলে নয় অরিন্দমের জীবনে রোহিণী অন্য কোন মেয়েকেই আসতে দিতে চায় না। সেই জন্যেই এত কিছু করছে রোহিণী। আসুন দেখে নেওয়া যাক নতুন কী চাল চাললো রোহিণী।

বিজ্ঞাপন

বিয়ের দিন রোহিণী নোলকের মিথ্যে জন্ম পত্র এনে অরিন্দম আর নোলকের বিয়ে আটকে দেয়। শুধু তাই নয় আসল জন্ম পত্র যদি সবাই পেয়ে যায় সেই জন্যেই নোলকের বাড়িও পুড়িয়ে দেয়। তার সাথে পুলিশকে খবর দিয়ে নোলকের বাবা এবং অরিন্দম অ্যারেস্ট করায় রোহিণী। তবে নোলক সবটা বুঝতে পেরে বেশ চালাকি করে অরিন্দম এবং নিজের বাবাকে রোহিণীকে দিয়েই ছাড়িয়ে আনে, সাথে রোহিণীকে দিয়ে নিজের ভুলের কথাও স্বীকার করায়।

অন্যদিকে অরিন্দমের মেজো ভাই অরিন্দমের মনে নোলকের দ্বিতীয় বিয়ের কথা মাথায় ঢুকিয়ে দেয়। অরিন্দমও বিশ্বাস করে নেয় নোলক যদি নিজের বয়সী কাউকে বিয়ে করতে চায়। সেই জন্যেই অরিন্দম নোলকের থেকে আরো দূরে থাকতে শুরু করে। নোলক সবটা বুঝে অন্য সমবয়সী পাত্রের সাথে বিয়ে করতে রাজি হয়ে যায়। এই কথা শুনে অরিন্দম বাড়ি ছেড়ে চলে গেলে নোলক বুঝতে পারে অরিন্দমও নোলকের সাথে থাকতে চায়। আর ঠিক সেই কারণে অরিন্দমের মুখ থেকে নোলককে ভালোবাসার কথাটা শোনার জন্যেই সব করছে নোলক, এই ব্যাপারটা বাড়িতে তিন জন জানে।

অরিন্দমের বিয়ে দিতে চাইলে রোহিণী আর পিসিমনি রেগে যায়। তবে নোলককে বাঁধা দিতে পারে না। সেই জন্যেই নতুন চক্রান্ত করে রোহিণী। প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে রোহিণী অরিন্দমকে ফোন করে সবটা জানিয়ে দেওয়ার পর নীচে এসে জানায় অরিন্দম বাড়ি ফিরছে। সবটা শুনে সবাই অবাক হয়ে যায়। আদি আর অরিন্দমের মা রেগে যাওয়ার অভিনয় করতে থাকে আর নোলক ভয়ের। তবে মনে মনে তারা খুশি হয়। এই বারে রোহিণী প্ল্যান নোলকের হেল্প করবে বলে মনে হচ্ছে।

Related Articles