×
বিনোদন

ঋষি ও পিহুর সুখের জীবন তছনছ করতে মরিয়া হয়ে উঠেছে রোহান, রইল ভিডিও

বিজ্ঞাপন

বিয়ের পর থেকেই একটা না একটা অঘটন ঘটেই চলেছে ঋষি পিহুর সাথে। এই সব কিছু দেখে পিহু ভয় পেলেও ঋষি পাশে থাকায় অনেকটা নিশ্চিত। সেই জন্যেই হয়তো রোহানের চক্রান্ত বুঝতে পারছে না দুজনেই। এই সুযোগে ঋষির ক্ষতি করার জন্য একের পর এক পরিকল্পনা করে যাচ্ছে রোহান। অবশেষে কী বুঝতে পারবে তারা রোহানের চাল? নাকি রোহানের কথা মতো হানিমুনে গিয়ে আর ফিরবে না ঋষি! জানতে হলে দেখতে হবে ‘মন ফাগুন’ আর সেই জন্যেই চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায় এবং এই প্রতিবেদনে।

বিজ্ঞাপন

প্রথম বার বিয়েটা ঋষি আর পিহু একপ্রকার বিপদে পড়েই করেছিল। তারপরে দুজনে একসাথে থাকতে থাকতে একে অপরের প্রতি দূর্বল হলেও কেউ মনের কথা বলেনি। কারণ তারা জানত না যে দুটিতে মিলে যাদের অপেক্ষা তারা করছে, সেই ছোট্ট বেলার প্রিয়দর্শিনী আর টুবাই দারই বিয়ে হয়েছে। অনেক গুলো সময় এক সাথে থাকার পর একে অপরের আসল পরিচয় পায় দুজনে। কিন্তু তাতে কি হবে? তারপরেও মনিকা সুরের জন্যে এক সমুদ্র দূরত্ব সৃষ্টি হয় তাদের মধ্যে।

অবশেষে মনিকার আসল রূপ প্রমাণিত হওয়ার পর ঋষি – পিহু মরিয়া হয় খুঁজতে থাকে মনিকাকে, অবশেষে পেয়েও যায়। বর্তমানে মনিকা জেলে থাকলেও, রোহান নামে নতুন শত্রু বন্ধুর মুখোশ পরে হাজির হয়েছে সেন বাড়িতে। আসলে এই আগন্তুক আর কেউ নয়, মনিকা আর অপ্রতিমের সন্তান। রোহানের একটা লক্ষ্য ঋষিকে শেষ করে তার পরিবার, সম্পত্তি, বাবা – মা এমনকি পিহুকেও নিজের করবে।

আমরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখতে পাচ্ছি ঋষি পিহুকে বলছে যে, সে পিহুর পছন্দের জায়গাতেই হানিমুনে যাবে। কারণ তার কাছে নিজের প্রিয় মানুষের সাথে সময় কাটানোই হলো আসল ব্যাপার। অন্যদিকে রোহান ঠিক করেছে মাত্র দু দিনের মধ্যে ঋষিকে শেষ করে নিজের অধীনে সব কিছু নিয়ে নেবে।

Related Articles