×
বিনোদন

পিহুর সিঁদুর কৌটোয় ভর্তি কালো কালি! কোন অশনি সংকেত কড়া নাড়ছে পিহুরাজের নতুন জীবনে?

বিজ্ঞাপন

স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘মন ফাগুন’ (Mon Phagun)। এখানে দেখানো হয়েছে কীভাবে ছোট বেলার প্রেম পরিনতি পেয়েছে বড় বেলায়। প্রিয়দর্শিনী ও টুবাইদা হলো ছোট বেলার প্রিয় বন্ধু। একটি অ্যাক্সিডেন্টে দুজনে আলাদা হয়ে যাওয়ার কারণে অপূর্ণ থেকে যায় তাদের ভালোবাসা। কিন্তু, বহু বছর পর অজান্তেই তাদের বিয়ে হয় এবং এরপর পিহু ও ঋষিরাজ জানতে পারে তারা দুজনে সেই ছোট বেলার হারিয়ে যাওয়া বন্ধু। সম্প্রতি, এখন তাদের রসায়ন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শকেরা। কিন্তু, এ কি ঘটল! অবশেষে, সমস্ত বাঁধা-বিপত্তি দূর করে দুজন দুজনের কাছে আসতেই ঘটল আরো এক বিপদ। পিহুর সিঁদুরের কৌটোতে সিঁদুর নয় রয়েছে কালি!

বিজ্ঞাপন

প্রসঙ্গত, সেই সঙ্গে অনেক জানা-আজানা তথ্য সামনে আসে পিহুর। এমনি জীবনে চলার পথে হাজারো বাঁধা পার হতে হয়েছে দুজনকে। প্রথমে অজান্তে তাদের বিয়ে হওয়ার পর বহু ঘাত-প্রতিঘাত, মান অভিমান পেরিয়ে একটা সময় তারা দুজনে একে অপরের পরিচয় পান। কিন্তু, ঋষি ও পিহুর খুটিনাটি সম্পর্ক তাদের জীবনে এনে দেয় দ্বিতীয় বিয়ে। অভিমান বসত পিহু অন্য কাউকে বিয়ে করতে চাইলেও বাড়ির সকলের পরিকল্পনায় আবারো বিয়ে হয় দুজনের।

কিন্তু, বিয়ের পর যে এবারে পালা ফুলসজ্জার। তবে, কোথাও না কোথাও এখনো পর্যন্ত কেউ বাঁধা হয়ে রয়েছে দূজনের মধ্যে। কেননা, বিয়ের পরদিন যখন পিহু সিঁদুর পরার জন্য সিঁদুরের কৌটা খোলে তখন দেখে সেখানে সিঁদুরের বদলে ছিল কালো কালি রাখা। যা দেখে ভয়ে আতঙ্কিত হয়ে ওঠে পিহু এবং সেই সিঁদুরের কৌটা হাত থেকে ফেলে দেয় সে। এই সমস্ত ঘটনা দেখে ছুটে চলে আসে ঋষি। আর এখানে এসে সমস্তকিছু সামলে নেয় সে। আসল সিঁদুরের কৌটা থেকে সিঁদুর নিয়ে পিহুর মাথায় তুলে দেয় সে।

অবশেষে, দুজনের ভালোবাসা পরিনতি পেলেও ‘মন ফাগুন’এর এই প্রোমোটি প্রকাশ্যে আসতেই মনে সন্দেহ জেগেছে সকলের। কে এবং কেন এই কাজটি করেছে? তার উদ্দেশ্য এখন কি? এই সমস্ত কিছুই অজানা হয়ে রয়েছে গল্পের মধ্যে। তাই এখন দেখার বিষয় কে সেই সিঁদুরের কৌটার মধ্যে কালি রেখেছে এবং কেন। আর এই সমস্ত ঘটনা জানতে অবশ্যই আপনাদের চোখ রাখতে হবে স্টার জলসা পর্দায়।

Related Articles