×
বিনোদন

অবশেষে নিজেদের বিচ্ছেদ নিয়ে সামাজিক মাধ্যমে অকপট রোহান ও সৃজলা, জানালেন সম্পর্ক ভাঙনের কারণ

বিজ্ঞাপন

টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদের ঘনঘটা। কিছুদিন আগেই তিয়াসা-সুবানের পুরোপুরি বিচ্ছেদ ঘটে গিয়েছে। এছাড়া টলিপাড়ায় এর আগেও বহু কলাকুশলীদের প্রেমের সম্পর্ক ভাঙতে দেখেছি। সেই তালিকায় শ্রীমা-গৌরব থেকে শুরু করে দেবলীনা-তথাগত সবার নামই উঠে আসে। এমনকী তথাগত-বিবৃতির সম্পর্ক নিয়ে এখনও কম জলঘোলা হচ্ছেনা। তার মধ্যেই নতুন করে শোনা গেল টলিউডের আরেক জুটির সম্পর্কের ভাঙনের কথা। সেই একই কারণ তৃতীয় ব্যক্তি আসার ফলে, সম্পর্ক ছেদ।

বিজ্ঞাপন

টেলি জগতের এক অন্যতম জনপ্রিয় কাপল রোহণ – সৃজলা জুটি (Rohaan-Srijla)। যাদেরকে আপনারা অপরাজিতা অপু (Aparajita Apu) এবং মন ফাগুন (Mon Phagun) গল্পের সৌজন্যে চেনেন। সম্প্রতি তাঁরা সম্পর্কে ইতি টেনেছেন। যদিও এই নিয়ে গুজব চলছিল অনেকদিন ধরেই। দীর্ঘদিন ধরে সম্পর্কে তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। এমনকী তাঁদের সম্পর্কে কোনো লুকোচুরির বিষয় ছিলনা। সর্বদা খুল্লামখুল্লা ছিলেন তাঁরা।তবে এদের সম্পর্কে নাকি ‘মন ফাগুন’ ধারাবাহিকের হিরো শনের (Sean Banerjee) প্রবেশের কারণেই ইতি ঘটেছে। শনের সঙ্গে নাকি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সৃজলা যার জেরেই এই কেলেঙ্কারি ঘটে। তবে সম্পর্ক নিয়ে এতদিন কেউই মুখ খোলেননি।

এবার রটনা ঘটনায় পরিণত হল। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অনুরাগীরা সৃজলার সঙ্গে শনের রোমান্টিক নাচের দৃশ্য দেখেই কিছুটা আন্দাজ করেছিলেন। তারপর থেকেই গুঞ্জন। এদিন নিজেরাই খোলসা করেন তাঁদের সম্পর্ক ভাঙনের কথা।

ইনস্টাগ্রামে রোহণ এইদিন লিখেছেন, ‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি, তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত ডিসিশন, আমাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই, আমরা দুজন দুজনকে ভীষণ রেসপেক্ট করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসেবে, তৃতীয় কারোর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণে আমরা এই ডিসিশন নিয়েছি। এই সময় আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমন ভাবেই স্পেস দেওয়া হবে।’

অন্যদিকে সৃজলাও বলেছেন,’আমরা সবসময়েই ভাল বন্ধু ছিলাম কিছু ঘটার আগে পর্যন্ত। আমরা দুজন দুজনের সঙ্গে অনেক ভাল সময় কাটিয়েছি। কিছু মানুষ আমাদের সম্পর্কে কু মন্তব্যে করছেন। যা আদৌ সঠিক নয়। আমরা পরস্পরকে খুব সম্মান করি। আমরা আলোচনা করেই যে যার মতন আলাদা থাকার ব্যবস্থা করেছি। দয়া করে এর মধ্যে কোনো বাজে কারণ ঢোকাবেন না। আশা করি আমাদের সিদ্ধান্তকে আপনারা সম্মান দেবেন।’

Related Articles