×
বিনোদন

নতুন টুইস্ট ‘মন ফাগুন’ ধারাবাহিকে, রোহান ও মনিকার চক্রান্তের হাত থেকে পিহুকে বাঁচাতে নতুন রূপে ফিরে এল ঋষি

বিজ্ঞাপন

গল্পের পরদে পরদে একটা নতুন মোড়। আগে থাকতে বুঝতে পারা খুব কঠিন। এই তো কত বছর পরে দুই ভালোবাসার মানুষ এক হয়ে ছিলো, আবার বিচ্ছেদ। ছোট বেলার বিচ্ছেদে দুজনে দেখা হবে না জানলেও মনের গোপন কোণে কোথাও একটা আশা ছিলো একে অপরকে ফিরে পাবে। কিন্তু এইবারে কেবল ওই সপ্তর্ষিমন্ডল ভরসা। তবে কী এবারে ঋষি নতুন কোন রূপে ফিরে আসবে তার প্রিয়দর্শিনীর কাছে! দেখে নেওয়া যাক ‘মন ফাগুন’- এর নতুন প্রোমো।

বিজ্ঞাপন

হ্যাঁ এতক্ষন যা বলা হলো সব সত্যি। ‘মন ফাগুন’ ধারাবাহিকে আবার চলে আসছে বিচ্ছেদের সুর। দর্শকদের মনে আবার কষ্ট দেখা দিলো নতুন প্রোমো শেয়ার হাওয়ার পরে। সকলের ধারণা ছিলো মনিকা সুরের গ্রেফতারের পর সবটা স্বাভাবিক হয়ে যাবে। তবে রোহানের সেন বাড়িতে প্রবেশের পর সবাই বেশ ছিলো চিন্তিত। কারণ সে আসার পরেই ঋষি – পিহুর উপরে আবারও হয়েছে প্রাণঘাতী হামলা।

দেখনো হচ্ছে ঋষির বাবা অপ্রতিম সেন শর্মার অবৈধ ছেলে হাজির হয়েছে সেন বাড়িতে। সে আসার পর থেকেই নিজের চক্রান্ত শুরু করে দিয়েছে। অন্যদিকে সে নিজের বাবাকে জানিয়ে দিয়েছে যে ছেলের জন্যে তাকে দূরে রাখা হতো এত কাল সেই ছেলের চিহ্ন মুছে দেবে। এত দিন যা কিছু ঋষির ছিলো সব নিজের নামে করবে রোহান। মনিকা সুর এই ঝড়ের কথাই যে বলে ছিলো তা আর বুঝতে বাকি নেই। তবে সবাই অবাক হচ্ছে নতুন প্রোমো দেখে।

দেখানো হয়েছে রথের দিন পাগলের মতো রাস্তায় ঘুরছে পিহু। সে ঠাকুরের কাছে গিয়ে প্রণাম করে তার টুবাই দা বেঁচে আছে কিনা জানতে চাইছে। এমন সময় ঠাকুরের সিঁদুর পিহুর মাথায় এসে পড়ে। তারপরে দেখায় মনিকা সুর আর রোহান বলছেন, ঋষি কোন ভাবেই ফিরে আসবে না। এমন সময় দেখা যায় রোমিও নামে একজন ট্রাক ড্রাইভার রেস লাগিয়ে জিতে যাচ্ছে। আর তাকে দেখতে একদম ঋষির মতো, খালি গায়ের রঙ কালো।

Related Articles