×
বিনোদন

সৌমেন এখনও বেঁচে আছে! এই ভয়ানক সত্যির মুখোমুখি হয়ে কি করবে ঋষি? রইল প্রমো

বিজ্ঞাপন

‘মন ফাগুন'(Mon Phagun)এ চলছে টানটান উত্তেজনা। দর্শকদের জন্যে প্রত্যেক পর্বেই থাকছে একটি করে নতুন চমক।পুরো সেন পরিবারে উপর আসতে চলেছে আবার এক নতুন ঝড়। ভালোবাসার অগ্নিপরীক্ষায় কোন সত্যের মুখোমুখি ঋষি!

বিজ্ঞাপন

‘মন ফাগুন’ ধারাবাহিকে চলছে ভালোবাসার অগ্নিপরীক্ষা। মে মাসের প্রথম সপ্তাহে রয়েছে বড়ো চমক। তবে এর আগে ঋষি – পিহু সহ সেন বাড়ির সকলের সামনে আসছে একের পর এক নতুন বিপদ। পরোদে পরোদে দেখানো হচ্ছে রহস্য। তবে এবারের সত্যতা ডেকে আনতে নতুন এক বিশাল বড়ো ঝড়।

সৌমেন যে মারা যায়নি সেই কথা দর্শক জানলেও ঋষি, পিহু, রুশা সহ সেন বাড়ির কেউ জানত না। অ্যাকসিডেন্টের নাটক করে পুলিশের চোখে ধুলো দিয়ে সৌমেন পালিয়ে ছিলো নিজের দিদি মনিকার সাথে। তবে সৌমেন ছেড়ে যায়নি সেন বাড়ির লোকজনকে। প্রতিশোধ এবং সম্পত্তির লোভে রূপ বদল করে বহু বার এসেছে সামনে। কখনো বানজারা সেজে আবার এখন শেফ সেজে ঋত্বিকের রেস্টুরেন্টে কাজ করছে।

প্রোমোতে আমরা আগে দেখেছি সৌমেন পিহুকে গুলি করছে। তবে নতুন প্রোমোতে দেখা যাচ্ছে সৌমেন রুশার সামনে দাঁড়িয়ে তাকে ডাকছে এবং বলছে আমি বেঁচে আছি। ঝড় বৃষ্টির রাতে বাড়িতে কেউ নেই, রুশা ভয় পেয়ে পালাতে গেলে সৌমেন পেছন থেকে তাকে ধরে ফেলে জানায় সে রুশাকে অনেক ভালোবাসে। অন্যদিকে ঋষির কাছে ফোন আসে সৌমেনের প্রথম স্ত্রীর, সে জানায় তার সন্দেহ সৌমেন বেঁচে আছে। কথাটা শুনে ঋষির পায়ের তলার জমি সরে যায় ভয়ে। কী হতে চলেছে ‘মন ফাগুন’- এর পরবর্তী এপিসোডে? দর্শক খুব উৎসুক জানার জন্যে, কী হবে এই বার।

Related Articles