×
বিনোদন

ফিল্মি কায়দায় পিহুকে বিয়ের প্রস্তাব দিল ঋষি, রইল ভিডিও

বিজ্ঞাপন

একেবারে ফিল্মি কায়দায় পিহুকে ভালোবাসার কথা জানানোর চেষ্টায় মত্ত ঋষি। বলিউডের আইকনিক সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (Dilwale Dulhaniya Le jayenge)। শাহরুখ-কাজল (Shahrukh-Kajol) অভিনীত এই ছবি গত কয়েক প্রজন্মের কাছে একই ভাবে দাপিয়ে বেড়াচ্ছে। এমনকী আগামী প্রজন্মেও এই আইকনিক সিনেমার গুরুত্ব একইভাবে রয়ে যাবে। এই আইকনিক সিনেমার একেকটি গানও মাইলফলক সৃষ্টিকারী।

বিজ্ঞাপন

সঙ্গে শাহরুখ-কাজলের জমজমাটি রসায়ন এই ছবিকে আরও সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নিতে সাহায্য করেছে। শোনা গিয়েছে এই ছবি মুম্বইয়ের একটি প্রেক্ষাগৃহে একটানা ৫ বছরের মতন রাজত্ব করেছে। যাই হোক, এই ছবি আজ আমাদের আলোচ্য বিষয় মোটেও নয়। এই ছবির একটি গান আজ আমাদের আলোচ্য বিষয়। আসলে বলিউডের বাদশা শাহরুখ খান মানেই ভালোবাসার একটি অনন্য সংজ্ঞা। তাই প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্যে এই গানের থেকে আর ভাল কি হতে পারে।

আসলে হয়েছেটা কি? বাংলার টপ রোমান্টিক জুটি হিসেবে এখন সবার হৃদয়ে জায়গা করে নিয়েছে ঋষি-পিহু। ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের সুবাদে এখন বাংলার টপ হট জুটি হলেন ঋষি-পিহু।তাঁদের জমজমাটি রসালো কেমিস্ট্রিতে বুঁদ বাঙালি ধারাবাহিকপ্রেমীরা। এদিকে এখন ঋষি-পিহুর কেমিস্ট্রি একদমই দেখাচ্ছে না ধারাবাহিকে। কারণ অনেকগুলি কারণে পিহু অভিমান হয়েছে তাঁর টুবাই দার উপর। যদিও পিহুর সেইসব অভিযোগ পরে মিথ্যে হয়ে যায়। তবুও তো ঋষির ঘর ভেঙে দিয়ে চলে এসেছে পিহু। কিছুতেই সে আর ঋষির সঙ্গে ঘর বাঁধতে চায়না। এদিকে ঋষিরও তাঁর প্রিয়দর্শিনীকে ছাড়া আর কারুর হবে না।

তাই পিহুও বিয়ের জন্যে রাজি হচ্ছে না কিছুতেই। সে এখন অ্যারেঞ্জ ম্যারেজ করবে। সেই মত পিহুর সব পরীক্ষায় পাশ করেও মন পায়নি ঋষি, তাই এখন সে একেবারে শাহরুখ খানের স্টাইলে তাঁর কাজলকে প্রস্তাব দেবে। তাই প্রকাশ্যে রাস্তায় কয়েকজনকে নিয়ে এবং হাতে ফুল নিয়ে সে ‘রুক যা হ্যায় দিল দিওয়ানা’ (Ruk Ja Hain Dil Di Deewane) গানটি গেয়ে পিহুকে প্রস্তাব দিতে চাইছেন। সে যতই পিহুর কাছে এগিয়ে যায়, পিহু ততই ঋষিকে দেখে পালাতে থাকে। একেবারে ফিল্মি কায়দায় পিহুর মন জয় করতে মরিয়া হয়ে উঠছেন ঋষি। তবে কি এবার পিহু তাঁর টুবাই দাকে মাফ করবে সেটাই দেখার।

Related Articles