×
বিনোদন

ডাকাত হয়ে প্রিয়দর্শিনীর সামনে এসে দাঁড়ালো ঋষি, পিহু কি পারবে নিজের ভালোবাসাকে চিনতে? রইল প্রোমো

বিজ্ঞাপন

আবারও ট্যুরিস্ট গাইডের কাজটা জোর কদমে শুরু করে দিয়েছে পিহু। অবশ্যই ঋষি তার জীবনে থাকার সময় থেকেই এই কাজ করছে। তবে সম্প্রতি ঋষির অবর্তমানে নিজের ট্যুরিস্ট গাইডের কাজটাকেই সবটা মেনেই ঋষির ফেরার দিন গুনছে। সম্প্রতি ভিডিওতে দেখা যাচ্ছে কিছু গুন্ডা তাদের ট্যুরিস্ট বাস হাইজ্যাক করে নিয়েছে। তবে এখানেই কী দেখা হবে পিহুর সাথে ঋষির? তেমনটাই তো মনে হচ্ছে। আসুন দেখে নিন প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

আমরা সকলেই জানি সুন্দরবনে হানিমুনে গিয়ে ঋষি আর ফেরেনি সেন বাড়িতে। সে নদীতে তলিয়ে গেছে এই কথাটা সকলে জানেন। সকলেই মেনে নিয়েছে তাদের বাড়ির ছেলে আর বেঁচে নেই। সেই জন্যেই পিহুর মুখের দিকে তাকিয়ে দিন গুনছে তারা। অন্যদিকে পিহুর মনের বিশ্বাস ঋষি বেঁচে আছে আর একদিন সে আসবেই তার সামনে। তবে এলেও কী একে অপরকে চিনতে পারবে দুজনে।

অন্যদিকে দেখা যাচ্ছে ঋষির মতো দেখতে একজন রয়েছে। যার নাম রোমিও। সেও হুট হাট মাথা গরম করে ফেলে, মারপিট করে। তবে তার কথা বা হাবে ভাবে ঋষি সেনের ঝলক থাকলেও, রোমিও ঋষির থেকে অনেক আলাদা। তবে ঋষির প্রিয় গান রোমিওর প্রিয় গান। সেও আকাশের তারা দেখতে পছন্দ করে। দর্শক চাইলেন পিহুর ঋষির সাথে তাড়াতাড়ি দেখা হোক তবে দেখা হলো রোমিওর সাথে।

প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে রোমিও এবং তার দলবল পিহুর ট্যুরিস্ট বাস হাইজ্যাক করে নিয়েছে। পিহু গুন্ডাদের সাথে মারপিট করতে করতে হঠাৎ সামনে চলে আসে রোমিও। অবশ্য তার মুখ গামছা দিয়ে বাঁধা, তাই চিনতে পারেনি পিহু। তবে রোমিও পিহুকে দেখে চিনতে পারেনি। উল্টে পিহুর হাত বেধে দিয়েছে দড়ি দিয়ে। কেমন হবে এই প্রথম দেখার শেষটা? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Related Articles