×
বিনোদন

মনিকাকে হাতেনাতে ধরার জন্য নতুন প্ল্যান পিহুর, সাথে থাকবে ঋষি, রইল ভিডিও

বিজ্ঞাপন

বিয়ের পালা মিটতে না মিটতেই ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকে আসতে চলেছে নতুন টুইস্ট। প্রায় সকল দোষীকে শাস্তি দিয়েছে ঋষি আর পিহু। পুলিশ এবং ঋষি – পিহুর নজর থেকে বারবার বেঁচে যাচ্ছে পিহুর বাবা মায়ের খুনের আসল অপরাধী মনিকা সুর। এবারে আসতে চলছে মনিকা বোধের অধ্যায়। অবশেষে পিহুর মাথায় এসেছে দারুন প্ল্যান। আর তার সাথে প্রতি সময়ের মত এবারেও রয়েছে ঋষি। রুশার ক্ষতি করার আগে কী মনিকাকে ধরে ফেলতে সক্ষম হবে দুজন? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

সম্প্রতি নানান ড্রামার মধ্যে দিয়ে গেছে ‘মন ফাগুন’ ধারাবাহিকটি। অবশেষে ঋষি – পিহুর বিয়ে সম্পন্ন হয়েছে। তাদের এই খুনসুটি বেশ পছন্দ করছে দর্শক। সাথে সকলে চায় মনিকা সুরের শাস্তি। বর্তমানে স্টার জলসার মেগা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ দর্শকদের প্রিয় হয়ে দাঁড়িয়েছে কারণ গল্পে আসছে একের পর এক নতুন মোড়।

আমরা সকলেই দেখেছি রুশার বারবার ক্ষতি করতে এসেও অসফল হয়েছে সৌমেন। শেষ বারে তার আসার কারণ আজও বুঝতে পারেনি কেউ। অনেকের মতে সৌমেন পাল্টে গেছে আবার অনেকে বলছে এটা তার নতুন চাল। তবে নিজের ভাইয়ের উপর ভরসা রাখতে না পেরে মনিকা নিজেই উঠে পড়ে লেগেছে রুশার ক্ষতি করার। তবে ঋষি – পিহু যত দিন থাকবে তত দিন কেউ তাদের দিদি রুশার ক্ষতি করতে পারবে না এটা নিশ্চিত।

‘মন ফাগুন’এর নতুন প্রোমোতে দেখানো হচ্ছে বিয়ের পর্বের শেষ হতে না হতেই ঋষি – পিহু উঠে পড়ে লেগেছে মনিকা সুরকে ধরার জন্যে। অবশেষে পিহুর মাথায় বুদ্ধি এসেছে সে এবার নিজেই মনিকাকে রুশার আশেপাশে আসতে সাহায্য করবে নিজে দূরে থেকে। আর মনিকা এলেই তাকে ধরে ফেলবে। কারণ এর বাদে আর কোন উপায় নেই অপরাধীকে ধরার। বিপদ জনক হলেও ঋষি – পিহু দুজনেই তৈরি দিদিকে বাঁচিয়ে অপরাধীকে শাস্তি দেওয়ার জন্যে।

Related Articles