×
বিনোদন

রোহানের নতুন চালে পা পিহু ও ঋষির, তবে কি আসতে চলেছে নতুন বিপদ? রইল প্রোমো

বিজ্ঞাপন

বিয়ের পর থেকেই একটা না একটা অঘটন ঘটেই চলেছে ঋষি পিহুর সাথে। এই সব কিছু দেখে পিহু ভয় পেলেও ঋষি পাশে থাকায় অনেকটা নিশ্চিত। সেই জন্যেই হয়তো রোহানের চক্রান্ত বুঝতে পারছে না দুজনেই। এই সুযোগে ঋষির ক্ষতি করার জন্য একের পর এক পরিকল্পনা করে যাচ্ছে রোহান। অবশেষে কী বুঝতে পারবে তারা রোহানের চালাকি? নাকি তার পাতা ফাঁদে পা দেবে ঋষি – পিহু। জানতে হলে দেখতে হবে ‘মন ফাগুন’ আর সেই জন্যেই চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায় এবং এই প্রতিবেদনে।

বিজ্ঞাপন

বিয়ের পরের দিনই মনিকা সুরকে ধরতে দুর্গা মন্দিরে দৌড়ে গিয়েছিল ঋষি – পিহু। তারপরে মনিকার সাথে লড়াই করে রুশার প্রাণ বাঁচিয়ে পুলিশের হাতে মনিকাকে তুলে দেয়। তবে জেলে যেতে যেতেও মনিকা বলে সে কাউকে ছেড়ে দেবে না। কথাটা শুনে দুই বোন অর্থাৎ রুশা আর পিহু ভয় পেলেও, ঋষির কথায় সব কথা ভুলে যায়। তবে মনিকার কথা মিথ্যে নয়, সেন বাড়িতে সত্যি হাজির হয়েছে নতুন শত্রু।

এর আগে আমরা দেখেছি জেলে মনিকা সুরের সাথে দেখা করতে গেছে একজন, সে কথা দিয়েছে সেন বাড়ি এবং ঋষির ক্ষতি সে করবেই। এরপরে সামনে আসে রোহান আর প্রমাণ হয় সে অপ্রতিম সেন শর্মা এবং মনিকা সুরের সন্তান। অপ্রতিম কোন দিনও রোহানকে নিজের ছেলে রূপে মেনে নেয়নি তাই জন্যেই প্রতি হিংসার আগুনে জ্বলে পুড়ে ঋষির জীবন শেষ করতে এসেছে।

নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে ঋষি আর পিহু দুটো দল গড়ে ক্রিকেট খেলতে শুরু করেছে। টস জিতে ঋষি ব্যাটিং বেছে নেয়। অন্যদিকে ঋষির দলের বদলে পিহুর দলে নাম লেখায় রোহান। তারপরে ঋষিকে বল করে সে। এক সময় বাউন্ডারির বাইরে বল চলে যাওয়ায় অন্য একটি বল এনে জোরে থ্রো করে রোহান। তারপরে দেখা যায় বলের আঘাতে নীচে পড়ে যায় ঋষি।

Related Articles