×
বিনোদন

দুর্দান্ত গান গেয়ে বিচারকদের মাতিয়ে তুললেন মালদার ছেলে ঋদ্ধিমান, রইল ভিডিও

বিজ্ঞাপন

মালদার প্রতিযোগীর কন্ঠে ‘লাল ঈশক’ গান শুনে মুগ্ধ সবাই। কয়েকদিন আগেই শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়্যালিটি শো। বাংলার অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো ‘সারেগামাপা’ (Saregamapa)। বাংলায় এই শোয়ের মারাত্মক জনপ্রিয়তা। এই শোয়ের প্রতিটি এপিসোডের উপরেই কড়া নজর থাকে দর্শকদের। এমনকী এই শোয়ে, অডিশন রাউন্ডের পর কাকে নেওয়া উচিত কাকে নেওয়া উচিত নয়, এই নিয়েও দর্শকদের মধ্যে তৈরি হয় আজব তর্কাতর্কি।

বিজ্ঞাপন

এই শোয়ে কারা কোন প্রতিযোগীকে ইচ্ছে করে জিতিয়েছে, সেই নিয়েও চলে জোরদার দর্শকদের মধ্যে বাকবিতণ্ডা। আর দর্শকদের এই ধরণের বিতর্কে এই শোয়ের জনপ্রিয়তা দ্রুত বেড়ে যায়। যাই হোক, চলতি বছরে এই শো শুরুই হয়েছে চরম উত্তেজনা নিয়ে। এবার এই শোয়ের প্রতিযোগীদের বয়স আট থেকে আশি।যেখানে খুদে প্রতিযোগীদের একেকটা অসাধারণ পারফরম্যান্স বেশি নজর কেড়েছিল দর্শকদের। তবে খুদে প্রতিযোগীদের কিছুদিন আগেই শো থেকে বাদ দেওয়া হয়েছে, তাঁদের ভবিষ্যতের কথা ভেবেই। আর বিচারকদের এই সিদ্ধান্তকে সবাই সমর্থনও করেছেন।

যাই হোক, এবার এই শোয়ে হাজির হচ্ছেন একের পর এক নিখুঁত প্রতিভারা। রাজ্যের কোনা কোনা থেকে উঠে এসেছে এই মঞ্চে। গত কয়েক সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ‘সারেগামাপা’ এর মূল পর্ব। সম্প্রতি এই শোয়ের একটি প্রোমো শেয়ার করা হয়েছে জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেইজে। সেখানেই ফুটে উঠল মালদার প্রতিযোগী ঋদ্ধিমান বিশ্বাসের (Riddhiman Biswas) অসাধারণ একটি গান। তিনি বলিউডের জনপ্রিয় সিনেমা ‘রাম-লীলার’ (Ram-Leela) ‘লাল ঈশক’ (Lal Ishq) গানটি অসাধারণ সুরে গাইলেন। তাঁর এহেন নজরকাড়া পারফরম্যান্সে রীতিমতো মন্ত্রমুগ্ধ গিয়ে গেলেন এই অনুষ্ঠানের কোচ থেকে বিচারক সবাই।

যেমন সুন্দর গাইলেন তিনি, তাতে তো দর্শকের একাংশ ভেবেই নিয়েছেন টপ 5 এ জায়গা করেই নেবেন ঋদ্ধিমান। উল্লেখ্য, এবার ‘সারেগামাপা’এর গুরুর আসনে রয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী (Ajay Chakraborty) এবং বিচারকের আসনে রয়েছে বলিউডের স্বনামধন্য গায়িকা রিচা (Richa), শান্তনু মৈত্র (Santanu Maitra) এবং টলিউডের শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya)। আর কোচের আসনে রয়েছেন ইমন, মনোময়রা।

Related Articles