×
বিনোদন

খড়িকে পেতে হবে আরও আঘাত! মুখের ওপর সাফ জানিয়ে দিল ঋদ্ধি

বিজ্ঞাপন

সিরিয়ালের প্লট কোন সিনেমার থেকে কম নয়। ‘গাঁটছড়া’ সিরিয়ালে চলছে টানটান পর্ব। আবারও ভুল বোঝাবুঝি খড়ি – ঋদ্ধির মধ্যে। যা তাদের শুরুর সম্পর্ককে নিয়ে গেছে এমন এক জটিলতায় যার কোন ব্যাখ্যা হয় না। খড়ির পায়ে চোট লাগায় ঋদ্ধি মলম লাগিয়ে দিতে চাইলে বারণ করলো খড়ি। কেনো এমন করলো সে? আর কী এমন কথা খড়ির কানের কাছে বললো ঋদ্ধি, যা শুনে চমকে না উঠলেও অবাক হলো খড়ি। তাদের দুজনের সম্পর্কে কী এবার ইতি টানা হবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

বনি – কুণালের বিয়ে পিসেমশাই আর রাহুলের প্ল্যান হলেও সব দোষ গিয়ে পড়ে খড়ির ঘাড়ে। তবে দ্যুতি নিজের বোনের নামে মিথ্যে অপবাদ দেখে সকলের সামনে সত্যিটা আনার চেষ্টা করলেও সকলের সামনে এমন রাগের পর্দা পড়া রয়েছে যার জন্যে কেউ কিছু বুঝতে চাইছে না। অন্যদিকে রাহুল বার বার খড়ির বিরুদ্ধে ঋদ্ধির মন বিষিয়ে দিচ্ছে। যাতে তাদের মধ্যে দূরত্ব বেড়ে যায় আর খড়ি বাড়ি ছেড়ে চলে যায়।

আমরা দেখেছি ঋদ্ধি স্বপ্নে দেখেছে খড়ি তাকে বলছে, তার সাথে হওয়া অপরাধের প্রতিশোধ নিতেই বনির সাথে কুণালের বিয়ে দিয়েছে। এমন সময় রাহুল এসে ডেকে দেওয়ায় ঋদ্ধির ঘুম ভেঙে যায়। সেই সময় রাহুল আবার বলে, ‘খড়ি কী করে এত বড়ো কাজ করলো তোকে না জানিয়ে! আমার তো কী হতে চলেছে ভেবে ভেবেই হাত পা ঠাণ্ডা হয়ে আসছে।’ অন্যদিকে ঋদ্ধি বলছে সে খড়িকে কোন দিন ক্ষমা করবে না।

বনিকে যাতে বরণ করতে না পারে সেই জন্যে খড়ির রাস্তায় কাঁচ ছড়িয়ে দিয়েছিলো ঋদ্ধি। তবে জেদী খড়ি সেই কাঁচ পেরিয়ে গিয়ে বনিকে বরণ করে। তারপরে যখন ঘরে ফিরে আসে তখন খড়ির পায়ে কাঁচ বের করে ঋদ্ধি ওষুধ লাগিয়ে দিতে গেলে পা সরিয়ে নেয় খড়ি। আর বলে এ কেমন ব্যবহার যেখানে নিজেই কষ্ট দিয়ে নিজেই ওষুধ লাগাচ্ছেন। এরপরে খড়ির কানের কাছে গিয়ে ঋদ্ধি জানায় তাকে আরো কষ্ট পেতে হবে।

Related Articles