×
বিনোদন

স্ত্রীর উপর সংসার সামলানোর দায়িত্ব দিয়ে বাইরে যাচ্ছে ঋদ্ধি, খড়ি কি পারবে স্বামীর কথা রাখতে?

বিজ্ঞাপন

গাঁটছড়া (Gaantchora) ধারাবাহিকে গয়না চুরির আসল দোষী কে সেটি প্রকাশ্যে আসার পর এখন মান অভিমানের পালা শেষ। এখন সিংহ রায় পরিবারে নেমে এসেছে খুশির আমেজ। যে কারণে, একদিন বাড়ির সকল সদস্যের কাছে রাহুল, দ্যুতি ও পারমিতা অপমানিত হয়ে ঘরছাড়া হয়েছিল, আজ সেই বাড়িতে আবারো ফিরে এসেছে সকলে। তাইতো এবারে পরিবারের সকল সদস্যরা মিলে রথযাত্রা উপলক্ষে বেশ ধুমধাম করে পালন করছেন সেই কর্মযজ্ঞ। কিন্তু, এই খুশির আমেজের মধ্যেই বাড়িছাড়া হচ্ছেন ঋদ্ধিমানবাবু। সেকারনেই সংসারের সমস্ত দায়িত্ব খড়ির ওপর দিয়ে গেল ঋদ্ধি।

বিজ্ঞাপন

সম্প্রতি, স্টার জলসা চ্যানেলে গাঁটছড়া ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রথযাত্রার দিন এক বিশেষ কাজের উদ্দেশ্যে ঘরছাড়া হচ্ছেন ঋদ্ধিবাবু। আর যাওয়ার আগে খড়িকে সংসার সামলানোর দায়িত্ব দিয়ে যাচ্ছেন তিনি। সেই প্রসঙ্গে, ঋদ্ধিমান বাবু খড়ির দুই কাঁধে হাত রেখে বলছেন-‘ আপনি সিংহ রায় বাড়ির বড় বউ। আমার অনুপস্থিতিতে আপনি বাড়িতে সকলকে দেখবেন। সেই ভরসা টুকু আমার আপনার ওপর আছে।’

তবে, এখানেই শেষ নয় এরপরেই নিজের হাত বাড়িয়ে ঋদ্ধিমান বাবু খড়িকে বলছেন- ‘আমাকে কথা দিন আমি যতদিন থাকবো না আপনি এই পরিবারকে সামলে রাখবেন।’ আসলে পারিবারিক ব্যবসাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দত্ত ডায়মন্ডস নামক এক নামী গয়না বীপনির সঙ্গে গাঁটছাড়া বাতে চলেছে সিংহ রায় জুয়েলার্স। তাই হয়তো সেই কাজের জন্যই কিছুদিন বাইরে থাকবে ঋদ্ধি।

প্রসঙ্গত, খড়ি তো এতদিন এটাই চেয়েছিল যে বাড়ির সকল সদস্য যেন একজোট থাকে। সেই সঙ্গে, সবসময় সকলের খুশি মুখ দেখতে চেয়েছিল। আর এতদিনে সেটাই হলো। এবারে হয়তো ধীরে ধীরে ঋদ্ধি ও খড়ির সম্পর্ক মজবুত হয়ে উঠবে। কিন্তু, তার আগেই যে খড়ির থেকে দূরে চলে যাচ্ছেন ঋদ্ধিমানবাবু। এখানে, এখন দেখার বিষয় ঋদ্ধিমানের অনুপস্থিতিতে খড়ি কি পারবে সমস্ত ঝড়ঝাপটা সামলে সিংহ রায় পরিবারের সকল সদস্যদের ভালো রাখতে? নাকি এর মাঝে আসতে চলেছে কোন না কোন নতুন চমক? তাহলে এ বিষয়ে জানতে আপনাদের অবশ্যই চোখ রাখতে হবে ঠিক রাত ৭ টায় স্টার জলসার পর্দায়।

Related Articles