×
বিনোদন

নয়া টুইস্ট ‘গাঁটছড়া’ ধারাবাহিকে! কিসের জন্য খড়িকে তৈরি হতে বলল ঋদ্ধি? রইল ভিডিও

বিজ্ঞাপন

সত্যিকারের ভালোবাসা কাকে বলে সেই নিয়ে অনেক মতভেদ রয়েছে। কারণ সকলের ভালোবাসার বহিঃপ্রকাশের ধরনে থাকে নিজস্বতা। সেই জন্যে কারোর সাথে মিল নেই কারোর। যেমন বনিকে ভালোবাসলেও অভিমানে অন্যের সাথে বিয়ের পিঁড়িতে বসে ছিলো কুণাল। এখন বিয়ে হওয়ার পর খুশি হয়েও তার প্রকাশ করতে পারছে না। তেমনি ভালোবেসে ফেলেও ঋদ্ধি খড়িকে বিশ্বাস না করে কষ্ট দিচ্ছে। নিজেও কষ্ট পাচ্ছে নিজের ভালোবাসার মানুষকে কষ্ট দিয়ে তবুও। আবার কোন শাস্তির জন্যে অপেক্ষা করতে বলছে ঋদ্ধি?

বিজ্ঞাপন

বনি আর কুণালের বিয়ের পর থেকেই সিংহ রায় বাড়ির প্রায় সকলেই খড়িকে ভুল বুঝেছে। তবে সব দিক যে নিয়ে নেয় না ঠাকুর এটা খুব সত্য আবার প্রমাণ হলো। যে দ্যুতির জন্যে এত কিছু হলো সেই দ্যুতি এখন নিজের বোনের পাশে দাঁড়িয়ে সকলের সাথে লড়াই করছে। অন্যদিকে সব সাহায্য ভুলে আবারও খড়িকে ভুল বুঝছেন ঋদ্ধি।

আমরা দেখেছি নিজেই খড়িকে কষ্ট দিয়ে আবার নিজেই খড়ির শুশ্রুষা করেছে ঋদ্ধিমান। তবে খড়িও আর কিছুই বলতে চায় না ঋদ্ধিকে। কারণ খড়ি ঋদ্ধির জন্যে এত করেছে তার পরেও তাকে ভুল বুঝছে ঋদ্ধি। অন্যদিকে যে কাচে খড়ির পা কেটেছে সেই কাঁচের টুকরো দিয়ে নিজেকে শাস্তি দিয়েছে ঋদ্ধি। কিন্তু খড়িকে জানিয়েছে তাকে আরো কষ্ট পেতে হবে। এ কেমন ভালোবাসা যেখানে বিশ্বাস নেই আছে অবিশ্বাস আর যেখানে খড়িকে কষ্ট দিতে হচ্ছে ঋদ্ধিকে।

শেয়ার করা ভিডিও ক্লিপে দেখতে পাওয়া যাচ্ছে ঋদ্ধি খড়িকে বলছে, আর কত ক্ষতি করবেন খড়ি। সিংহ রায় পরিবারের এমনি অনেক বদনাম হয়েছে। আর এই সব যে খড়ি করেছে সেটাই বিশ্বাস করছে ঋদ্ধি। অর্থাৎ রাহুল আর পিসেমশাই যা চায় তাই হচ্ছে। এই বাড়ির ক্ষতি খড়ি করবে না বা করেনি জানালে ঋদ্ধি কথাটা শুনতে চায় না। খড়ির চোখে পড়ে ঋদ্ধির হাত কেটে গেছে। এমন সময় ঋদ্ধি জানায় এর থেকেও বেশি কষ্ট খড়ি তাকে দিয়েছে। আর তারপরে খড়িকে নতুন ভাবে কষ্ট পাওয়ার জন্যে অপেক্ষা করতে বলে ঋদ্ধি।

Related Articles