×
বিনোদন

মান ভাঙিয়ে বউকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে শশুরবাড়িতে হাজির ঋদ্ধিমান, সে কি পারবে খড়িকে সিংহরায় বাড়িতে ফিরিয়ে আনতে?

বিজ্ঞাপন

খড়ি (Khori) নিজের আত্মসম্মান বজায় রেখে চিরদিনের জন্য বেরিয়ে এসেছে সিংহ রায় বাড়ি থেকে। ঋদ্ধিমান (Riddhiman) আটকানোর চেষ্টা করলেও বাড়ি ছেড়ে বেরিয়ে আসে খড়ি। বউ যাওয়ার পর থেকে বেশ কষ্ট পাচ্ছে ঋদ্ধিমান। প্রতিটি পদে মনে করছে  খড়িকে। ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। ঋদ্ধি কি খড়ির মান অভিমান মিটিয়ে ফিরিয়ে আনতে পারবে খড়িকে?

বিজ্ঞাপন

গতকালের পর্বে খড়ি নিজেকে প্রমাণ করেছে সকলের সামনে, তবে বার বার দোষারোপের জন্যে সে নিজেই বেরিয়ে এসেছে সিংহ রায় বাড়ি থেকে। ছোট পিসি, কুণাল এমনকি দাদুর কথাতেও এইবার আর সিংহ রায় বাড়িতে থেকে যায়নি খড়ি। সর্বশেষে যখন ঋদ্ধিমান আটকায় তখন খড়ি বলে, ‘ঠাকুরের ইচ্ছেয় এই গাঁটছড়া বাঁধা পড়েছে যদি তিনি চান তবে আমাদের দেখা হবে।’

অভিমান করে বেরিয়ে এসে খড়ি বাড়ি গিয়েই চলে আসে দশকর্মা ভান্ডারে। নিজেকে ব্যস্ত রাখার খুব চেষ্টা করছে কাজে। অন্যদিকে খড়ির জন্যে নিজের সব অভ্যাস বদলে ফেলেছে ঋদ্ধি তা সে নিজেই বুঝতে পারছে পদে পদে। রাতে জলের গ্লাস বিছানায় পাশের টেবিলে না পেয়ে খড়িকে ডাক দিয়ে ওঠার সাথে সাথেই বুঝতে পারে খড়ি চলে গেছে বাড়ি থেকে। ঋদ্ধিমানের দাদু এসে জলের গ্লাস এগিয়ে দিয়ে বলেন, নিজের অন্যায় ঠিক করে নিতে। তবে ঋদ্ধি রাগে অভিমানে খড়িকে ফিরিয়ে আনবে না বলাতে দাদু বোঝান ঋদ্ধিমানকে। অবশেষে দাদুর কথা বুঝে এবং নিজের মনের কথা শুনে বউয়ের রাগ ভাঙাতে শ্বশুর বাড়িতে হাজির হোন ঋদ্ধিমান সিংহ রায়।

সেখান গিয়ে জানতে পারে খড়ি দশকর্মা ভান্ডারে, সেখানে যেতেই আবার ধাক্কা লাগে দুজনের। ঋদ্ধি কে সেই জায়গায় দেখে বেশ অবাক হয় খড়ি। ঋদ্ধিমান বাড়ি ফিরে আসতে বললে খড়ি পরিষ্কারভাবে জানিয়ে দেয় সে ফিরবে না। দাদুকে বলেছি আপনাকে নিয়ে যাবো বললেই খড়ি বলে, দেখি আপনার কত ধৈর্য্য। দর্শকদের মনে এখন প্রশ্ন কী হতে চলেছে পরবর্তী পর্বে। সত্যি খড়ি আর ফিরবে না সিংহ রায় বাড়ি? নাকি ধৈর্যের পরীক্ষায় পাশ করে, খড়ির মান অভিমান ভাঙিয়ে তাকে নিয়ে বাড়ি ফিরবে ঋদ্ধি ? এই দুই জুটিকে একসাথে দেখতে মুখিয়ে আছেন অনুরাগীরা। তবে কী হতে চলেছে কেউ জানেন না, জানতে হলে দেখতে থাকুন ‘গাঁটছড়া’ শুধু মাত্র স্টার জলসায় (Star Jalsha)।

Related Articles