×
বিনোদন

লেট করে বাড়ি ফেরায় সরি বলার পরিবর্তে মিঠাইয়ের হতে চুমু খেলো রিকি দ্যা রকস্টার, রইল ভিডিও

বিজ্ঞাপন

মিঠাইয়ের হাতে সবার সামনে চুমু খেল রিকি, আর তেলেবেগুনে জ্বলে উঠল মিঠাই। বাংলার টপ ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। যদিও সেরার সেরা তকমা হারিয়েছে মিঠাই অনেকদিন হল।কিন্তু তাতে এক চিলতেও চিন্তা নেই এই মিঠাই ধারাবাহিকের। কারণ এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলী সবারই সম্পূর্ণ আত্মবিশ্বাস আছে যে, তাঁদের কোথাও গিয়ে একদিন ছক্কা মারবেই। ধারাবাহিক থেকে অনেকদিন হল, সিদ্ধার্থর চরিত্রকে দেখা যাচ্ছে না।

বিজ্ঞাপন

কিন্তু সিদ্ধার্থ ভোল পাল্টে এখন রিকি দ্য রকস্টার হয়েছেন, সেটাও সম্পূর্ণ তাঁদের ব্যবসায়ীক শত্রুকে খুঁজে বের করার জন্যই। তাই ধারাবাহিকে দেখানো হয়েছে সিদ্ধার্থ গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন। কিন্তু আসলে তা মোটেও নয়, সিদ্ধার্থ ফিরে এসেছেন রিকি রকস্টারের রূপে।যাঁকে দেখে মিঠাই সহ তাঁদের বাড়ির সবাই ভাবছেন সিদ্ধার্থ হয়তো সব স্মৃতিশক্তি হারিয়েছে। কিন্তু আদৌ তা নয়, সিদ্ধার্থর সবই মনে আছে।

শুধু এখন সে রিকির অভিনয় করছেন শত্রুকে খুঁজে বের করার জন্যে। এদিকে মিঠাইকেও রাগাচ্ছে অ্যাঞ্জির সঙ্গে প্রেম করার কারণে। যদিও সিদ্ধার্থ যে মিঠাইয়েরই সেটা বারবার যেন মনে করাচ্ছে রিকি রূপে সে। এদিকে সিদ্ধার্থর থেকে রিকি হওয়ার জন্যে নিজের চরিত্রও বদলেছে নায়ক। ওই গোমরামুখো ছেলেটি এখন বেজায় ছটফটে, সারাদিন যেন মিউজিকের তালেই থাকেন তিনি। আর সিদ্ধার্থর এই রূপ পাল্টানো দর্শকও বেশ মজার ছলে উপভোগ করছে।

সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমোতে উঠে এল, আরেক কাণ্ড। ফের মোদক বাড়িতে এসেছে রিকি, বউ কে দেখতে সঙ্গে তাঁর হাতের তৈরি ব্রেকফাস্টও খেতে। আর মোদক বাড়ির সবাই মিঠাইকে রিকিকে ব্রেকফাস্ট দিতে বলে, ‘মিঠাই তুমি ব্রেকফাস্ট টা তাড়াতাড়ি দাও, তোমার হাতের রান্না ছাড়া তো রিকি কিছুই খাবে না!’ রিকি তৎক্ষণাৎ ব্যাপার টাকে নিশ্চিত করে মিঠাইকে ধন্যবাদ বলে সবার সামনে মিঠাইয়ের হাতে চুমু খেয়ে বসলেন। যা দেখে মিঠাই তেলেবেগুনে জ্বলে গিয়ে বলেন, তুমি এটা কি করলে, এই হাতে শুধু চুমু খাওয়ার অধিকার আমার উচ্ছেবাবুরই আছে। এই শুনে রিকি মনে মনে বলে,’হায় রে মিঠাই রানী এখনো বেরোতেই পারছে না তাঁর উচ্ছেবাবু থেকে। আই লাভ ইউ মিঠাই।’ আর এদিকে মিঠাইয়ের বাড়ির সবার ধারনা আস্তে আস্তে রিকির স্মৃতি ফিরে আসছে।

Related Articles