×
বিনোদন

স্লিভলেস লাল পোশাকে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রশ্মিকা, রইল ভিডিও

বিজ্ঞাপন

লাল নজরকাড়া ডিজাইনিং পোশাকে অবতীর্ণ হলেন ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দানা। আর নায়িকার লুক দেখে দিশেহারা হয়ে গেলেন তাঁর অনুরাগীরা। দক্ষিণী ছবির সুপারস্টার অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna), এখন যিনি জাতির ক্রাশে পরিণত হয়েছেন। বলা চলে, মুলত তাঁর এই নাম-ডাক হয়েছে, গত বছর তেলেগু ব্লকবাস্টার পুষ্পা: দ্য রাইজ (Pushpa The Rise)-এ আল্লু অর্জুনের (Allu Arjun) বিপরীতে শ্রীবল্লীর চরিত্রে অভিনয় করার পরই। যার দরুন প্রচুর খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

তাই তো তাঁর আজ গোটা বিশ্বে তাঁর পরিচিতি হয়েছে। বলিউড থেকেও একাধিক প্রস্তাব পাচ্ছেন নায়িকা। ইতিমধ্যেই বলিউডের সুপারস্টার রনবীর কাপুর (Ranbir Kapoor), সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। সুতরাং বলিউডেও নিজের খেল দেখতে প্রস্তুত নায়িকা। মাঝে মধ্যেই তিনি এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন। আসলে কাজের চাপে কখনো দক্ষিণে আবার কখনো মুম্বইয়ে দৌড়াদৌড়ি করতে হয় তাঁকে।

সুতরাং এখন বেশ ব্যস্ততম অভিনেত্রী হিসেবে পরিচিত হচ্ছেন তিনি। সম্প্রতি মুম্বাইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাল পরী হয়ে ধরা দিলেন নায়িকা। একটি লাল বর্ণের জাং-উচ্চ স্লিট ড্রেসে অবতীর্ণ হয়ে সবাইকে অবাক করে দিলেন অভিনেত্রী। যেমন হট ফিগার তাঁর, তেমনি মানানসই ফিট এন্ড ফাইন পোশাকে অভিনেত্রীর তাক করা লুকে ঘায়েল হয়ে গেলেন সেখানে উপস্থিত পাপারাৎজিরাও। হালকা মেক-আপে, বাঁধা চুলে, আকর্ষণীয় পোশাকে পুরো লাল মিরচি দেখাচ্ছিল রশ্মিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি নায়িকার এহেন ভিডিও ভাইরাল হল Viral Bhayani নামক একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে। এদিকে, কাজের ফ্রন্টে, ডিয়ার কমরেড (Dear Comrade) তারকা চলতি বছরেই বলিউডে আত্মপ্রকাশ করবেন। তাঁর প্রথম হিন্দি ছবি হতে চলেছে সিপি থ্রিলার মিশন মজনু (Mission Majnu), যেখানে তিনি স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। এই বছরের শেষের দিকে, তাকে অমিতাভ বচ্চনের সঙ্গে গুড বাই (Good Bye)-তেও দেখা যাবে তাঁকে। এছাড়া বলিউডের অনেক বড় প্রজেক্ট, রণবীর কাপুরের বিপরীতে Animal ছবিতেও তাঁর দেখা মিলবে। যা ১১ আগস্ট, ২০২৩-এ মুক্তি পাবে।

Related Articles