×
বিনোদন

নির্লজ্জতার সীমা অতিক্রম করে হট লুকে অবতীর্ণ হলেন রাশমি দেশাই, ভুলেও পরিবারের সামনে দেখবেন না সেই ছবি

বিজ্ঞাপন

হিন্দি টেলিভিশন কুইন রাশমি দেশাই (Rashami Desai) এর নাম প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে থাকে। কখনো ব্যাক্তিগত জীবন নিয়ে আবার কখনো নিজের বোল্ড লুক নিয়ে। টিভির এই লাজুক আর সব সময় শাড়ি – চুড়িদার পরে দেখতে পাওয়া বৌমা বাস্তব জীবনে বেশ বোল্ড। নানা ধরনের শর্ট এবং স্টাইলিস্ট পোশাকে ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। তবে এইবারে নির্লজ্জতার সীমা অতিক্রম করে হট লুকে অবতীর্ণ হলেন রাশমি দেশাই, ভুলেও পরিবারের সামনে দেখবেন না সেই ছবি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)

রেশমি দেশাই ভারতবর্ষের হিন্দি ধারাবাহিক জগতের এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী এ কথা সকলেই জানি। ২০০৬ সালে ‘রাবণ’ (Ravan) মাধ্যমে তিনি অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। তাঁর ঝুলিতে একাধিক উল্লেখযোগ্য ধারাবাহিক রয়েছে এবং তিনি নিজের কর্ম জীবনে একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।তারমধ্যে উল্ল্যেখযোগ্য হলো, তপস্যা আর সরবরী।এছাড়াও, তিনি বেশ কিছু রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছেন। বিশেষত জনপ্রিয় শো ‘বিগ বস ১৩’ (Bigg Boss 13)। এই শোয়ের মধ্যমে রাশমি দেশাইয়ের জনপ্রিয়তা দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)

পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভও থাকেন। প্রায় তাকে ছবি বা ভিডিও পোস্ট করতে দেখা যায়। নেট দুনিয়ায় হামেশাই তাঁকে বেশ খোলামেলা, স্টাইলিস্ট ও বোল্ড লুকে দেখা যায়। রাশমির অভিনয় দক্ষতা ছাড়াও তাঁর সৌন্দর্য্যে বহু মানুষ মুগ্ধ হয়ে রয়েছেন। অভিনেত্রী বেশি ইনস্টাগ্রামে সক্রিয় থাকেন। রাশমির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৫.৫ মিলিয়ন। এছাড়াও অভিনেত্রীর নামে বেশ কিছু ফ্যান পেজ রয়েছে যারা অভিনেত্রীর ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড ছবি বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)

কালো নেটের পোশাকে স্পষ্ট অন্তবাস। রেশমির স্নিগ্ধ সৌন্দর্য্যের সাথে হটনেসের মিশেল নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। ইতিমধ্যে কয়েক লাখ মানুষ ছবিটি দেখেছেন। অভিনেত্রীর অনুগামীরা তাঁকে প্রশংসা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে আবার কিছু মানুষ কমেন্ট বক্সে রাশমি দেশাইয়ের এই লুকের জন্য তাঁর সমালোচনা করেছেন তাদের মতে অভিনেত্রী সমস্ত নির্লজ্জতা সীমা অতিক্রম করে ফেলেছেন।

Related Articles