×
বিনোদন

মঞ্চের উপর হটবম্ব নোরার সাথে তুমুল নাচ রণবীরের, রইল ভিডিও

বিজ্ঞাপন

সম্প্রতি সময় বলিউড অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) নিজের আপকামিং ফিল্ম ‘জয়েসভাই জোরদার'(Jayeshbhai Jordaar) এর প্রমোশন করতে ব্যস্ত। তাকে ফিল্মের প্রমোশনে ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma show) এবং :ড্যান্স ইন্ডিয়া ড্যান্স জুনিয়ার’ (Dance Indian Dance junior) এর মঞ্চে দেখা গেছে। সিনেমাটি নিয়ে কিছু বিবাদ দেখা দিলেও অভিনেতা নিজের ফিল্ম প্রমোশনের কাজে নিজেকে নিয়োগ করে রেখেছেন। এই সপ্তাহে তাকে দেখা যাবে ‘ডান্স দিবানে জুনিয়র'(Dance Deewane Junior) এর মঞ্চে বলিউড বেলি ডান্স কুইন নোরা ফতেহীর (Nora Fatehi) সাথে নাচ করতে।

বিজ্ঞাপন

কালার্সে শুরু হয়েছে শুরু হয়েছে ‘ডান্স দিবানে জুনিয়র’। শোতে জার্জ হিসেবে রয়েছে অভিনেত্রী নিতু কাপুর (Neetu Kapoor), মাস্টার মর্জি (Master Marzi) এবং নোরা ফতেহী। শো সঞ্চালন করছেন কারণ কুন্দ্রা (Karan Kundrra)। এই সপ্তাহে অতিথী জার্জ হিসেবে দেখা যাবে রণবীর সিংকে। অভিনেতার ড্যান্স সম্পর্কে সকলের ধারনা আছে। তিনি বলিউডের সেই সমস্ত অভিনেতাদের তালিকায় আসেন যারা সুন্দর নাচ করতে পারে। এছাড়াও তার এনার্জি সব সময় হাই থাকে।

তার সেই এনার্জি নিয়ে উপস্থিত ছিলেন ড্যান্স দিবানের মঞ্চে। অন্যদিকে আমরা জানি নোরা সব সময় নাচের জন্যে প্রস্তুত থাকেন। এবং বর্তমানে তিনি একজন ড্যান্সার হিসেবেই বলিউডে নিজের জায়গা করেছেন। আর দুই নাচ পাগল মানুষ যেখানে থাকে সেখানে নাচ তো হবেই। সোশ্যাল মিডিয়াতে দুজনের নাচের ভিডিও ভাইরাল হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরার ‘গর্মি’ (Garmi) গানে দুজনকে নাচ করতে দেখা যাচ্ছে প্রোমোতে। নোরা এবং রণবীর যেই মাত্র নাচ করতে শুরু করেন তখনই দুই অন্য জার্জ এবং দর্শক তাদেরকে উৎসাহ দিতে থাকে। আশ্চর্যের ব্যাপার হলো রণবীর সিং হুবহু নোরার মতনই নাচ করছেন। এমনটাই দেখা যাচ্ছে ভিডিওতে। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও দর্শক থেকে নেটিজেন খুব পছন্দ করেছেন। আর দুই তারকার অনুয়াগীরা তাদের জন্যে অনেক ভালোবাসা দিয়েছেন।

Related Articles