×
বিনোদন

দীপিকা ও ক্যাটরিনার সাথে সম্পর্কের ভাঙন নিয়ে মুখ খুললেন রণবীর! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের পাওয়ারফুল জুটি রনবীর-আলিয়া। অবশ্য বিয়ের আগেই পাঁচ বছরের প্রেম ছিল তাঁদের। তবে শুধু আলিয়া (Alia Bhatt) একা নয়, রনবীরের (Ranbir Kapoor) প্রেমে পড়েছেন বলিউডের একাধিক ডিভারা। যে তালিকায় নাম রয়েছে, সোনম কাপুর (Sonam Kapoor), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফদের (Katrina Kaif)। কিন্তু কেন, দীপিকা, ক্যাটরিনাকে বাদ দিয়ে লাইফ পার্টনার হিসেবে আলিয়াকে বেছে নিলেন রনবীর, এই রহস্য এর আগে কখনই উদঘাটন হয়নি। এবার সামনে আনলেন নায়ক নিজেই।

বিজ্ঞাপন

তাঁদের সঙ্গে বিচ্ছেদও কেন হয়ে যায় রনবীরের, সেটাও ধোঁয়াশা। এদিকে দীপিকা-ক্যাটরিনা দুজনেই এখন বিবাহিত। মনের মত পার্টনার খুঁজে নিয়েছেন তাঁরা। রনবীরও এখন বিবাহিত। মাস কয়েক আগেই প্রকাশ্যে এসেছে যে, খুব শীঘ্রই বাবা হবেন নায়ক। আর সেই নিয়েই পুরোদমে প্রস্তুতি সারছেন হবু মা-বাবা। ইতিমধ্যেই আলিয়া ডেবিউ হলিউড ছবির শ্যুটিং সেরে দেশে ফিরেছেন। এরই মধ্যে সম্প্রতি, একটি সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা। দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরছেন রণবীর কাপুর।

আগামী ২২ জুলাই মুক্তি পাবে, ‘শামশেরা’ (Shamshera) আর আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আলিয়া-রনবীর অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট-১’ (Brahmastra)। স্বাভাবিকভাবেই নতুন ছবিগুলি নিয়ে অত্যন্ত উত্তেজিত তিনি। সম্প্রতি একটি সাংবাদিক সাক্ষাৎকারে, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন রণবীর। প্রকাশ্যে স্বীকার করলেন যে, কী কারণে তিনি দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙেন।

সাক্ষাৎকারে রণবীর বলেছেন, বিভিন্ন সময়ে তাঁকে ক্যাসানোভা চরিত্রের বলে মনে করা হত। তাঁর ম্যাচিওরিটি সম্পূর্ণভাবে না আসার ফলেই এই সমস্ত সম্পর্ক ভেঙেছে তাঁর। প্রসঙ্গত, চলতি বছরটা রণবীর কাপুরের জন্যে খুব স্পেশাল। বিয়ের দু মাসের ব্যবধানে মা-বাবা হতে চলেছেন আলিয়া-রনবীর। সঙ্গে ৪৫ দিনের ব্যবধানে মুক্তি পেতে চলেছে রনবীর দু দুটি বিগেস্ট বাজেটের ছবি।

Related Articles