×
বিনোদন

বাবা হওয়ার খুশিতে এখন থেকেই বাচ্চা কোলে নেওয়া শিখছে রণবীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বাবা হওয়ার দায়িত্ব শিখছেন রণবীর, কে শেখাচ্ছেন জানেন আপনাদের প্রিয় অনুপমা। আবার সন্তানের ডায়পার কি করে বদলাতে সেটাও শিখলেন নায়ক। বলিউডের কাপুর বংশের এখন খুশির জোয়ার। হ্যাঁ, কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) পরিবারের কথাই বলছি। তবে অভিনেতা গতবছরেই প্রয়াত হয়েছেন। রেখে গিয়েছেন অবাধ স্মৃতি। স্ত্রী নীতু কাপুর (Neetu Kapoor) স্বামীর স্মৃতি আঁকড়েই বেঁচে রয়েছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

পাশাপাশি অভিনয়ও করছেন তিনি চুটিয়ে। কিন্তু তাও স্বামীর স্মৃতিতে মাঝে মাঝেই বুঁদ হয়ে থাকেন অভিনেত্রী। অন্যদিকে ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং বউমা আলিয়া ভাটও (Alia Bhatt) এখন যে যার নতুন ছবির প্রোমোশনে ব্যস্ত। গত এপ্রিলেই গাঁটছড়া বেঁধেছেন বলিউডের স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রী রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের আগে ৫ বছর প্রেম করেছেন তাঁরা। তবে হঠাৎই তাঁরা বিয়ের ঘোষণা করাতে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। অবশেষে পারিবারিক এবং ব্যক্তিগত বন্ধুদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

তারপর থেকেই নায়ক-নায়িকা বেজায় ব্যস্ত শ্যুটিংয়ের চাপে, আলিয়া বহুদিন দেশের বাইরে। হলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। সে যাই হোক, জুন মাসেই একেবারে ধামাকাদার খবর দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন শীঘ্রই মা হতে চলেছেন তিনি এবং রণবীর বাবা। আর বাবা হতে চলার উত্তেজনায় স্বাভাবিকভাবেই টগবগিয়ে ফুটছেন এখন রণবীর কাপুর। গত মাসে সোনোগ্রাফির সময় তোলা একটি ছবি শেয়ার করে এই সুখবর দেন আলিয়া, তাঁর সঙ্গে ছিলেন হবু বাবা রণবীরও। সম্প্রতি, রবিবার উইথ স্টার পরিবার শো-তে হাজির হয়েছিলেন রণবীর, অবশ্যই তাঁর আসন্ন চলচ্চিত্র ‘শামশেরা’র (Shamshera) রিলিজের জন্যে।

আর সেখানে স্টার প্লাসের অনুপমা (Anupama) ধারাবাহিকের রূপালী গঙ্গোপাধ্যায়ও (Rupali Ganguly) উপস্থিত ছিলেন, আর সেখানেই নায়ক শেখানো হয় প্যারেন্টিং দায়িত্ব। সম্প্রতি এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই এপিসোডের একটি ঝলক। যেখানে রণবীরকে বলতে শোনা যাচ্ছে, ‘দুনিয়ার সেরা বাবা হওয়ার জন্য আমার কিছু টিপস লাগবে।’ তখন রূপালী একটা প্রপ ডল ব্যবহার করে ছোট বাচ্চা কী করে কোলে নিতে হয় সেটাও শেখালেন রণবীরকে। আর সেই পুতুল কোলে নিয়ে রণবীর বলে উঠলেন, ‘আ লে লে মেরি বেটি’। এই ভিডিওটা শেয়ার করে সেই ভক্ত লিখেছেন, ‘কী মিষ্টি ব্যাপারটা। রূপালী ম্যাম রণবীরকে শেখাচ্ছেন বাচ্চা মানুষ করা। খুব উত্তেজিত এই এপিসোড নিয়ে।’ আরেকজন লিখেছেন, ‘রণবীর তো বাচ্চার জন্য এখনই পাগল হয়ে যাচ্ছে। খুব ভালো লাগছে এটা দেখতে।’

Related Articles