×
বিনোদন

বর্ষার দিনে মুম্বাইয়ের রাস্তা পরিষ্কারের উদ্যোগ অভিনেত্রী রাখি সাওয়ান্তের, রইল ভিডিও

বিজ্ঞাপন

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) মানেই কন্ট্রভার্সি হবে এমনটা নয়। বহুল চর্চিত ব্যাক্তিত্ব কখনো কখনো এমন কিছু করে দেখিয়ে দেয় যার জন্যে সকলের সামনে একটা দৃষ্টান্ত সৃষ্টি করে। এর আগেও আমরা দেখেছি রাস্তার ধারে বসবাস করেন এমন মানুষদের সাহায্য করেছেন তিনি। তারপরে ছোট ছোট বাচ্চাদের খেতে দেওয়া তাদের জন্যে বই, জামা আরো না কত কী। তবে মিডিয়া সেই ব্যাপার গুলো বেশি তুলে ধরেন না সকলের সামনে। রাখি সাওয়ান্তকে নিয়ে নিউজ মানেই কন্ট্রভার্সি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by mid-day (@middayindia)

বিগ বস থেকে বলিউড সব জায়গায় নিজের একটা আলাদা পরিচয় গড়ে তুলেছেন রাখি সাওয়ান্ত। প্রফেশনাল ক্যারিয়ারে রয়েছে অনেক চড়াই উৎরাই। সেই দৃশ্য রয়েছে রাখির পার্সোনাল জীবনেও। অভিনেত্রী লুকিয়ে বিয়ে করে নেন, তারপরে সকলের সামনে আনেন নিজের বিয়ের খবর। স্বামী রিতেশ সিং (Ritesh Singh) বহু বছর পর রাখির সাথে থাকতে এলেও দাম্পত্য জীবন সুখের হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

অবশেষে রাখি সিদ্ধান্ত নেন রিতেশকে ডিভোর্স দিয়ে নতুন করে আবার জীবন শুরু করবেন। ইতিমধ্যেই তিনি একটি নতুন সম্পর্কে গেছেন। যার জন্যেই দিন রাত অনেক কিছু শুনতেও হচ্ছে। ট্রোলারা ট্রোল করছে তার নতুন প্রেমিককে নিয়ে। তবে এতে কিছুই যায় আসে না রাখি সাওয়ান্তের। সম্প্রতি একটি ভিডিও ক্লিপ সামনে এলো।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

মুম্বাইয়ে বৃষ্টি তুলনা মূলক বেশি হয়। এই সময় রাস্তার অবস্থাও খুব খারাপ থাকে, তবে রাজনৈতিক দল গুলোর দাবি রাস্তা খুব সুন্দর হয়ে গেছে। তিনি সেই কথাই তুলে কোদাল হাতে নিয়ে রাস্তার মধ্যে পড়ে থাকা আবর্জনা একটা জায়গায় জড়ো করে সেই জায়গায় স্থায়ী মানুষজনের নোংরা তোলার গাড়িকে ফোন করতে বলে। মিডিয়া তাকে এমন কাজ করতে দেখে ভোটে দাঁড়াতে বললে পরিষ্কার শব্দে রাখি সাওয়ান্ত জানিয়ে দেন, ‘কোন রাজনৈতিক দলের প্রতি আর বিশ্বাস নেই’।

Related Articles