×
বিনোদন

মাঝ রাস্তায় টিয়ার সাথে অসভ্যতামি গুন্ডাদের, সুটিয়ে লাল করে নোংরামি বার করে দিল রাজু, রইল ভিডিও

বিজ্ঞাপন

প্রথমে ঝগড়া দিয়েই শুরু রাজু আর টিয়ার সম্পর্ক। তারপরে বিয়ের পরেও অনেক ঝামেলা হয় দুজনের। তবে বর্তমানে তারা দুজন বেশ ভালো বন্ধু। তবে রাজু কখনো নিজের স্ত্রী রূপে স্বীকার করেনি টিয়াকে। বলা যেতে পারে কখনো প্রয়োজন পড়েনি সেই ভাবে প্রমাণ করার। কিন্তু টিয়ার গায়ে আঁচ লাগলে আগে দৌড়ে আসে রাজু। এবারে টিয়ার জন্যে গুন্ডাদের সাথে এমন কাণ্ড ঘটালো রাজু যা না দেখলে বুঝতে পারবে না। আসুন দেখে নিন কী করেছে সে।

বিজ্ঞাপন

স্টার জলসার সিরিয়াল ‘বৌমা একঘর’ সিরিয়ালে টিয়া চাকরি করেনা এ কথা সকলেই জেনে গেছে এখন। তবে কাজ করার ইচ্ছে রয়েছে তার মনে। তবে মাধ্যমিক পাশ করা মেয়ের কপালে এই বাজারে চাকরি পাওয়াটা অসম্ভব এই কথাটা টিয়া খুব ভালো করে জানে। সেই জন্যেই নানান কাজের চেষ্টা করে চলেছে সে। অন্যদিক তার কাজ গুলোকে খারাপ করতে পিয়া তো আছেই। কিন্তু টিয়ার সব বিপদে রাজু ঢালের মতো রুখে দাঁড়ায়।

বাচ্চাদের সাথে টিয়ার সম্পর্ক বেশ ভালো। সেই জন্যে বাড়ির বাচ্চারা এই বারের ছুটি বাড়িতে আসায় বেশ আনন্দ করেছে তারা। এমন কী তারা কোন দুষ্টুমিও করেনি। শুধু তাই নয়, নিজের প্রাণ দূরে রেখে বাচ্চাদের রক্ষাও করেছে। টিয়ার এই ভাবে বাচ্চাদের সাথে সুন্দর সম্পর্ক দেখে রাজু বলে বাচ্চাদের নিয়েই কাজ করা উচিৎ তার। সেই জন্যেই দেরি না করে বাচ্চাদের দেখা শোনা করার জন্য একটা সেন্টার খুলেছে টিয়া। নাম দিয়েছে ‘কিশলয়’।

প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে বাইকে করে টিয়া – রাজু ফেরার সময় দুটো বাইকে তাদেরকে ফলো করছে কিছু লোক। পরে দেখা যায় দুটো বাইক করে চারজন গুন্ডা টিয়াকে ফলো করছিলো। একজন টিয়ার হাত ধরে অশ্লীল মন্তব্য করায় একটা ঘুষিতে মাটিতে ফেলে দেয় রাজু। তার এমন রূপ দেখে থমকে যায় টিয়া। যে গুন্ডা হাত ধরে ছিলো তাকে বলে, ‘যে হাত দিয়ে আমার স্ত্রীকে ধরেছিস সেই হাত আর উঠবে না।’ দর্শকও রাজুর এই নতুন রূপ দেখে চমকে গেছে আর খুশিও হয়েছেন।

Related Articles