×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে রাজা ও মধুবনীর মুখোমুখি রাহুল ও দ্যুতি, কে হবে জয়ী? রইল ভিডিও

বিজ্ঞাপন

রাহুল – দ্যুতির বিপরীতে এখন খড়ি – ঋদ্ধি নয়। রাজা আর মধুবনির বিপরীতে দাঁড়িয়ে কাটায় কাটায় টক্কর দিচ্ছে দুজন। তবে রাজা – মধুবনিও দিচ্ছে টক্কর। দর্শক দেখে বলছেন একেই বলে শেয়ানে শেয়ানে লড়াই। স্টার জলসার ফেসবুক পেজ থেকে শেয়ার করা ভিডিও থেকে উঠে এসেছে এই দৃশ্য। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হচ্ছে ভাইরাল। দেখে নিন সম্পূর্ন ব্যাপারটা আসলে কী!

বিজ্ঞাপন

স্টার জলসার ধারাবাহিক গুলির সেরা জুটিদের মধ্যে অন্যতম নেগেটিভ চরিত্রের জুটি রাহুল আর দ্যুতি। দুজনে দুষ্টু চরিত্রে অভিনয় করলেও এই জুটির ফ্যান ফলোয়িং বেস ভালোই রয়েছে। তাদের দুজনের নামে ফ্যান পেজ আছে সোশ্যাল মিডিয়ায়। এবার তাদের দেখা স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে।

স্টার জলসার অতি চর্চিত এবং আলোচিত রিয়ালিটি গেম শো ‘ইস্মার্ট জোড়ি’। শো পরিচালন করছেন টলিউড অভিনেতা সুপারস্টার জিৎ (Jeet)। রিয়ালিটি শোটি শুরু হয়েছিলো ১৩ টি সেলিব্রিটি জুটিদের নিয়ে। তাদের জীবনের নানান গল্পঃ আর খেলার মধ্য দিয়ে হাজির হয়েছে গেম শোটি এখন তা দাঁড়িয়ে প্রায় অন্তিম লগ্নে। সেই জন্যে রিল জুটিদের সাথে সাথে লড়তে হচ্ছে রিয়েল জুটিদের। সেই কারণেই রাহুল – দ্যুতির বিপরীতে দাঁড়িয়ে রয়েছে রাজা – মধুবনি।

শেয়ার হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে দুই জুটি একে অপরের বিপক্ষে দাড়িয়ে খেলছেন কোন গান কোন বলিউড অভিনেত্রীর সেই উত্তর দেওয়া খেলা। আমরা দেখতে পাচ্ছি প্রথম গানের ট্রেক বাজার সাথে সাথে বাজার বাজিয়ে সঠিক উত্তর দিয়েছে রাজা – মধুবনি। তারপরে প্রশ্নের সঠিক উত্তর দিয়েছে রাহুল – দ্যুতি। এক কথায় বলা যায় এটি হলো কাটায় কাটায় টক্কর।

Related Articles