×
বিনোদন

শুটিংয়ের ফাঁকে একরত্তি সন্তানকে কোলে নিয়ে রাজা ও মধুবনী, ছোট্ট কেশবের সাথে মেতে উঠলেন খুনসুটিতে

বিজ্ঞাপন

ছেলেকে নিয়ে স্বপরিবারে পুরী ঘুরতে গেলেন রাজা-মধুবনী জুটি।টলিউডের অন্যতম চর্চিত দম্পতি হলেন রাজা এবং মধুবনী গোস্বামী (Raja-Madhubani Goswami)। গত বছরেই তাঁরা মাম্মি-ড্যাডি হয়েছেন।ছেলে কেশবকে (Keshav) নিয়ে রীতিমতন সুখের সংসার তাঁদের। অন্যদিকে অভিনেত্রী অভিনয় জীবন অনেকদিন আগেই ত্যাগ করেছেন, আপাততঃ শাশুড়ি-শ্বশুর, স্বামী সন্তান নিয়ে সুখের সংসার মধুবনীর।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রতিনিয়ত সক্রিয় থাকেন। ছেলে জন্মাবার সঙ্গে সঙ্গেই ছেলের মুখ না দেখালেও ছেলেকে নিয়ে নানা ভিডিও, ছবি শেয়ার করেছিলেন।তবে বেশিদিন নয়, অল্প কিছুদিনের মধ্যেই ছেলের মুখ দেখিয়েছিলেন এই দম্পতি। গোলুমলু এক্কেবারে নাদুস-নুদুস হয়েছে কেশব। ছেলের প্রতি মুহূর্তের ভিডিও ছবি আপলোড করেন রাজা-মধুবনী তাঁদের সোশ্যাল দেওয়ালে।আর ছেলের একেকটা কান্ড-কারখানা নেট দুনিয়াতেও বেশ জনপ্রিয়। সকলের সামনেই খোলামেলাভাবে মানুষ করছেন কেশবকে তাঁরা। সম্প্রতি, রাজা-মধুবনী কাজ থেকে একটু ফুরসত পেয়েই চলে গেলেন পুরী।

সঙ্গে কেশবেরও প্রথম ভোকেশন শুরু হল জগন্নাথদেবের যাত্রা দিয়ে। শুধু রাজা, মধুবনী এবং কেশব নয় রাজা তাঁর মা-বাবকেও ভ্রমণে নিয়ে গেলেন, একেবারে স্বপরিবারে ঘুরতে গেলেন রাজা-মধুবনী।সেখান থেকে একগুচ্ছ ছবি পোস্ট করলেন মধুবনী এদিন। সমুদ্রকে সাক্ষী রেখে নিজেদের খুশির কিছু মুহূর্ত ভাগ করে নিলেন মধুবনী তাঁর অনুরাগীদের সঙ্গে। জানালেন, কেশবের প্রথম ভ্রমণ।

যদিও কিছুদিন আগেই রাজা-মধুবনী এসেছিলেন, স্টার জলসার নন ফিকশন শো ‘ইসমার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে। সেখানে এসে মধুবনী তাঁদের ভালোবাসার কিছু স্মৃতিকথা তুলে ধরেছিলেন। জানিয়েছিলেন, অভিনেত্রীর শরীর খারাপ হলে রাজা কিভাবে তাঁর যত্ন নেন। ছেলেকে কতটা ভালবাসেন। এরকম স্বামী পেয়ে মধুবনীর জীবন ধন্য হয়ে গিয়েছে সেটাও সকলের সামনে প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তবে সংসার সামলেও মধুবনী এখন একটা বিউটিপার্লারের ব্যবসাও সামলাচ্ছেন। তবে তিনি অভিনয়ে কবে ফিরবেন তা জানা নেই!

Related Articles