×
বিনোদন

ডলফিনকে জড়িয়ে সমুদ্রের জলে রাজ চক্রবর্তী, রইল ছবি

বিজ্ঞাপন

ডলফিনের সঙ্গে খেলায় মেতেছেন ইউভানের বাবা, বিদেশে গিয়ে যেন আরও সাহসী হয়ে গিয়েছেন পরিচালক। রথের দিনেই বিদেশ ভ্রমণে গিয়েছেন রাজ পরিবার। পাশাপাশি ছেলের এইটুকু বয়সেই পরপর তিন তিনটে দেশ ও বিদেশ ভ্রমণ চাট্টিখানি কথা নাকি। সোনার চামচ মুখে নিয়ে জন্ম তাঁর, সুতরাং ভাগ্য যে জন্ম থেকেই ভাল হবে ইউভানের তা বলাই বাহুল্য! এদিকে ইউভানের সেক্সি মাম্মিও এখন অনেকটাই শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ফেলে একদম স্লিমফিট। তাই বিদেশে গিয়ে বিকিনি-মনোকিনিতে মুড়োচ্ছেন তিনি সর্বক্ষণ।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

জামাইকা থেকে প্রতিনিয়ত ছেলে এবং বউয়ের আপডেট দিয়েই চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। চলতি বছরের রথযাত্রার দিনেই ইউভান (Yuvaan Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)কে নিয়ে তিনি পাড়ি দিয়েছেন আমেরিকায়। একেবারে হলিডে ডেস্টিনেশন হিসাবে আমেরিকা ও জামাইকাকেই বেছে নিয়েছেন রাজ-শুভশ্রী। সম্প্রতি সেখান থেকে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ তাঁর ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, নীল সমুদ্রে নেমেছেন রাজ, চোখে সানগ্লাস ও পরনে লাইফ জ্যাকেট। ডলফিনের সঙ্গে রীতিমতো খেলা করতে ব্যস্ত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কখনও ডলফিন তাঁকে চুম্বন করছে। কখনও রাজ জড়িয়ে ধরে রয়েছেন ডলফিনকে। মিষ্টি ডলফিনও আদর পেয়ে দারুণ উচ্ছ্বসিত। আর রাজের শেয়ার করা এই ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে তা সোশ্যাল মিডিয়ায়। রাজের এই ছবিগুলিতে অভিনেত্রী ফলক রশিদ (Falak Rashid) কমেন্ট করে লিখেছেন, ‘ও এম জি’। সুতরাং বোঝাই যাচ্ছে, আপাতত জামাইকা উপভোগ করতে ব্যস্ত রাজ ও শুভশ্রী এবং ইউভান। চলতি বছরে মুক্তি পেয়েছে রাজ পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ (Habji Gabji)। যেখানে অভিনয় করেছেন শুভশ্রী (Subhashree Ganguly) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

বক্স-অফিসেও ভাল ফলাফল করেছে এই ছবি। আর আগামী ১১ ই অগস্ট, স্বাধীনতা দিবসের প্রাক্কালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’ (Dharmajuddha)। আর এই ফিল্মের মাধ্যমে আবারো পর্দায় ফুটে উঠবে প্রয়াত কিংবদন্তী অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। যদিও এই ফিল্মটি করোনা অতিমারীর কারণে অনেকটাই দেরি করে রিলিজ করছে। ছবিতে অভিনয় করছেন, পার্ণ মিত্র (Parno Mitra), শুভশ্রী, সোহম (Shoham), ঋত্বিক (Ritwik) প্রমুখ।

Related Articles