×
বিনোদন

খড়ি ও ঋদ্ধির ক্ষতি করতে নতুন করে ষড়যন্ত্র করল রাহুল, কিভাবে নিজেদের বাঁচাবে খড়িদ্ধি?

বিজ্ঞাপন

গতকালই গিয়েছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ (Star Jalsa Parivaar Award)। যেখানে মোস্ট স্টাইলিস্ট জুটি হিসেবে পুরস্কার জিতেছেন, ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের খড়ি-ঋদ্ধি। সুতরাং বুঝতেই পারছেন, সবথেকে হট জুটি হয়ে উঠছেন খড়ি-ঋদ্ধি দিনকে দিন। কিন্তু ধারাবাহিকে যে সম্পূর্ণ তার উল্টো। সম্প্রতি, দ্যুতির মিথ্যে প্রেগনেন্সিকে কেন্দ্র করে গোটা সিংহরায় পরিবার খড়িকে দোষারোপ করায় অভিমানে গৃহত্যাগ করে সে। অন্যদিকে এই সুযোগে খড়ি এবং ঋদ্ধি দুজনেরই ক্ষতি করতে উঠেপড়ে লাগে রাহুল।

বিজ্ঞাপন

গাঁটছড়া ধারাবাহিক গত দু-সপ্তাহে টিআরপির শীর্ষে নিজেদের জায়গা হারালেও, গত সপ্তাহেই জি বাংলা মিঠাইয়ের থেকে নিজেদের হারানো তাজ ছিনিয়ে নিয়ে টিআরপির শীর্ষে ফের নিজেদের জায়গা বানিয়ে নিয়েছে। হবে নাই বা কেন! এই ধারাবাহিকে চলছে টানটান সব পর্ব। প্রতিটি এপিসোড দেখেই দর্শকরা আগামীকালের এপিসোডের অপেক্ষায় টিভির পর্দায় চেয়ে রয়েছেন। তাই টিআরপির তালিকায় সেই ফলই মিলছে।

এদিকে দ্যুতির মিথ্যে প্রেগন্যান্সির নাটক কয়েকদিন আগেই ফাঁস হয়ে গিয়েছে। যেখানে বিনা দোষেও খড়িকেই অপমান করা হয়েছে। কেননা, রাহুলের সঙ্গে দ্যুতির বিয়ের জন্যে খড়িই বেশি উঠেপড়ে লেগেছিল। রাহুল, দ্যুতিকে বিয়ে করতে পুরোপুরিই অস্বীকার করে বসেছিল। সেই কারণেই রাহুলের বিরুদ্ধে সব তথ্য প্রমাণ একসঙ্গে করে দিয়ে দিদির সঙ্গে বিয়ে দিয়েছিলেন রাহুলের।

এদিকে ঋদ্ধিমানকেও খড়ি কথা দিয়েছিলেন যে, তাঁর দিদির জন্যে খড়িকেও মাথানত করতে হবেনা। কিন্তু দ্যুতি যে রাহুলকে বিয়ে করার জন্যে শেষে মিথ্যে প্রেগন্যান্সির নাটক সাজাবে তা ঘুণাক্ষরেও জানতে পারেননি খড়ি। তাই সবটা জানাজানি হওয়ার পরেই খড়ি অপমানিত হয়ে সিংহরায় বাড়ি থেকে চলে যায়। অন্যদিকে, ঋদ্ধিমানকে তাঁর দাদু খড়িকে ফিরিয়ে আনতে বললে, তা শুনতে পেয়ে রাহুল ফের ষড়যন্ত্র করতে থাকে যে, সে কখনই খড়ি-ঋদ্ধিমানকে এক হতে দেবেনা। সুতরাং এবার দেখার পালা যে, আদৌ সব মান-অভিমান ভুলে খড়িকে, ঋদ্ধি ফিরিয়ে আনতে পারে কিনা! বা রাহুলের ষড়যন্ত্রের শিকার হয় কিনা খড়ি-ঋদ্ধি!

Related Articles