×
বিনোদন

আসতে চলেছে নতুন টুইস্ট! খড়ির দসকর্মার দোকান গুন্ডা দিয়ে ভেঙে গুড়িয়ে দিল রাহুল, রইল ভিডিও

বিজ্ঞাপন

রাহুলের কারসাজিতে খড়ির দোকান ভেঙে চুরমার এরপর কি হল? চলতি সপ্তাহে টিআরপির রেটিং-এ মিঠাইয়ের সঙ্গী হয়েছে ‘গাঁটছড়া’ (Gantchhora)।সিংহাসনের তাজ সেও হারিয়েছে, সবাইকে তাজ্জব করে টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে স্টার জলসার অন্য ধারাবাহিক ধুলোকণা। তবে গাঁটছড়া ধারাবাহিক তো তাক দেখিয়েই যাচ্ছে। কারণ গাঁটছড়া বাঙালির সন্ধ্যেটাকে এক্কেবারে মুড়িয়ে রাখে। কারণ, এই ধারাবাহিকের যাদু দর্শক মনে সদা সর্বদা বিরাজমান।

বিজ্ঞাপন

প্রতিটি এপিসোডেই একটা চমকপ্রদ কাণ্ড লুকিয়েই রয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, দ্যুতির মিথ্যে প্রেগন্যান্সির কথা ফাঁস হয়ে গিয়েছে সবার সামনে, এমনকী দ্যুতির এই ছলচাতুরির পেছনে নাকি দায়ী খড়ি। সেই কারণে মিথ্যে অপবাদ নিয়ে শ্বশুরবাড়ি ছেড়েছে খড়ি। তবে দ্যুতির এই মিথ্যে প্রেগন্যান্সির নাটকে যে খড়ি কোনোভাবেই জড়িয়ে নেই তা এসে সঞ্জয় জানিয়ে দেন সিংহরায় বাড়ির সবাইকেই। তবুও খড়ি ঘরে ফিরতে নারাজ, তবে ঋদ্ধিমান তাঁকে ফিরিয়ে আনার চেষ্টা করেন কিন্তু তাতেও খড়ি একেবারেই নারাজ।

তাঁর দাবি যোগ্য সম্মান দিয়ে তাঁকে ফিরিয়ে নিয়ে যেতে পারলে তবেই সে সিংহরায় বাড়ি ফিরবে। এদিকে খড়ি শ্বশুরবাড়ি থেকে মুক্তি পেয়ে নিজের দশকর্মার দোকান আবার নতুন করে সাজিয়েছেন। বিক্রি ও হচ্ছে দোকানে তাঁর।কিন্তু এর মধ্যেই আরেক ঝামেলায় জড়িয়ে পড়ে খড়ি। এদিনের প্রোমোতে দেখা গেল, খড়ির সাজানো দশকর্মার দোকান একেবারে ভেঙে চুরে দেয় রাহুল তাঁর লোকবল দিয়ে। কারণ খড়িকে সে প্রথম থেকেই দেখতে পারেনা, খড়িই একমাত্র যে রাহুলের সমস্ত বাজে কান্ড-কারখানা সম্বন্ধে অবগত। তাই খড়িকে সে কিছুতেই ভালো থাকতে দেবে না।

এদিকে খড়ির দোকান চোখের সামনে গুন্ডারা ভেঙে ফেলে কিন্তু খড়ি এবং বনি অনেক চেষ্টা করেও কিছু করতে পারেনা। ইতিমধ্যেই খড়ি জানতে পারে যে এই কান্ড তাঁর শ্বশুরবাড়ির কেউ ঘটিয়েছেন, খড়ির ভাবতে একটুও অসুবিধা হয়না যে, এটি রাহুলেরই কাজ। আর এদিকে খড়ির দুর্দশার কথা জানতে পেরে ঋদ্ধিমান ছুট্টে বেরিয়ে যায় বাড়ি থেকে, তখনই খড়ি দ্বারস্থ হয় সিংহরায় বাড়ির দরজায়। এবার কি হবে, রাহুলের মুখোশ কি টেনে খুলতে পারবে খড়ি, তা দেখার জন্যে অবশ্যই এই ধারাবাহিকের দিকে চোখ রাখতে হবে।

Related Articles