×
বিনোদন

আবারো একসাথে পর্দায় রাজা ও মাম্পি! আসছে ‘লালকুঠি’

বিজ্ঞাপন

রাহুল এবং রুকমা আবার একসাথে। অনুরাগীদের চমকে দিলেন দুই শিল্পী। ‘দেশের মাটি’র (Desher Maati) থেকে ‘রাম্পি’ বেশ জনপ্রিয়। এবার রুকমা এবং নিজের বিবাহবার্ষিকীর আয়োজন করছেন অভিনেতা রাহুল। সেই নিয়েই জল্পনা শুরু দর্শক মহলে।

বিজ্ঞাপন

বেশ কিছদিন ধরে শোরগোল কোন ধারাবাহিকের জায়গায় আসবে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ (Laalkuthi)? অপেক্ষার অবসান এবার শেষ হয়েছে, দ্বিতীয় প্রোমোতে রুকমার স্বামীর চরিত্রের অভিনয় করবেন যে অভিনেতা তার নাম জানার সাথে সাথে জানা গেছে সময়ও। ২ রা মে থেকে ৯:৩০ টায় সম্প্রচারিত হবে নতুন ধারা বাহিক ‘লালকুঠি’। নতুন সিরিয়াল মানেই পুরনো কম TRP সিরিয়ালের সময় নিয়ে নেওয়া। এই নতুন সিরিয়াল ‘কড়ি খেলা’র (Kori Khela) সময় সম্প্রচারিত হবে।

প্রথম প্রোমো দেখেই দর্শক বুঝে ছিলো রহস্যে মোড়া এক গল্পঃ আসতে চলেছে। তবে প্রশ্ন ছিলো নায়িকা কাকে ফোন করে কথা বলছিলেন? তার উত্তর মিললো দ্বিতীয় প্রমোতে দেখা গেলো নিজের স্বামীর সাথে কথা বলছেন রুকমা। আর স্বামীর ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা রাহুলকে। ধারাবাহিকে রাহুল, রুকমা বাদেও রয়েছেন অনেক গুণী শিল্পী। যেমন অনামিকা সাহা, তনুকা চট্টোপাধ্যায়, দেবদূত ঘোষ, অনিন্দিতা সাহা, শ্রাবণী বণিক, শ্রীতমা ভট্টাচার্য। সিরিয়ালে রাহুল এবং রুকমার নাম বিক্রম এবং অনামিকা। অনুরাগীরা ইতিমধ্যে এই জুটির নাম রেখেছেন ‘আনভি’। সেই নামেই ডাকছেন তারা দুই শিল্পীকে।

অবশেষে জল্পনার শেষ, ধারাবাহিকে বিবাহবার্ষিকীর দিনে দারুন সারপ্রাইজ প্ল্যান করেছেন বিক্রম অর্থাৎ রাহুল। এর মাঝে পার্টিতে যাওয়ার আগে অনামিকার শাশুড়িমা নিজের হাতে তাকে নীলার নেকলেস দিতে দিতে বলেন, একটু দেখো বৌমা নীলা কিন্তু সহ্য হয় না সকলের। এরপরে বরের আবদারে পুলের কাছে অনামিকা এলেই ঘটে বিপত্তি। সুমিংপুল থেকে কালো একটি হাত তাকে জলে টেনে নিতে চায়, এর মধ্যেই বিক্রম এসে উপস্থিত হয় এবং স্ত্রীকে আশ্বাস দেয় তার কিছু হতে দেবে না। তবে মনে মনে অনামিকা ভাবতে থাকে কিছু তো রহস্য আছে এই বাড়িতে। টানটান উত্তেজনা ইতিমধ্যেই দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে। এবার শুধু অপেক্ষা ধারাবাহিক শুরু হওয়ার।

Related Articles