×
বিনোদন

অসাধারন অভিনেত্রীর পাশাপাশি একজন সুপার মাদার রচনা, ভাইরাল ছেলের সাথে মিষ্টি মুহূর্তের ছবি

বিজ্ঞাপন

ভালো অভিনেত্রীর পাশাপাশি একজন ভালো মাও অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। সম্প্রতি ছেলের সঙ্গে কয়েকটি ছবিতে নায়িকাকে দেখে নেটিজেনরা রচনার অনেক প্রশংসা করলেন। একসময়ে ওড়িশি ফিল্ম ইন্ডাস্ট্রি কাঁপত রচনা ব্যানার্জির দাপটে।এমনকি ভুবনেশ্বর ওড়িশাতে এখনও তাঁকে দেবী রূপে পূজা করা হয়। কারণ ওড়িশি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা অভিনেত্রী ছিলেন তিনি।তবে এখন তিনি পুরোপুরি বাংলার নাগরিক। ওড়িশি ইন্ডাস্ট্রি কাঁপিয়ে এসে তিনি বাংলাতেও রাজ করেছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বেঁধে একের পর এক সুপারহিট ছবি বঙ্গ ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন তিনি। এমনকি হিন্দি ছবিতে খোদ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে অভিনয় করছেন টলিউডের ‘দিদি নং ওয়ান’ (Didi No 1)।তবে এখন আর বড় পর্দায় মুখ দেখান না নায়িকা, বিয়ের পর পরেই ছেলেকে মানুষ করতে নিজের কেরিয়ার থেকে অবসর নিয়েছেন তিনি, তবে অভিনেত্রীর কেরিয়ার যতটা স্বচ্ছ্বল তাঁর ব্যক্তিগত জীবন ততটাই অসচ্ছ্বল।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

জানা যায়, তাঁর প্রথম স্বামী ওড়িশি ইন্ডাস্ট্রির বিখ্যাত সুপারস্টার সিদ্ধান্ত ছিলেন। কিন্তু সেই সংসার বেশিদিন টেকেনি তাঁর, এরপর কলকাতায় এসে তিনি দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু সেটাও টেকে না। ছেলেকে নিয়েই আপাততঃ তিনি বাবার বাড়িতে থাকেন। এখন তো আবার তিনি গোটা রাজ্যের ‘দিদি নং ওয়ান’।জি বাংলার জনপ্রিয় গেমশো ‘দিদি নং ওয়ান’ এর সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন।তাঁর অসাধারণ প্রেজেন্টেশন ‘দিদি নং ওয়ান’ এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে সবার পাশাপাশি তিনি একজন ভালো মাও।ছেলেকে মানুষ করাই এখন তাঁর প্রধান কর্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

সম্প্রতি নায়িকা, তাঁর ছেলের সঙ্গে হলিডে কাটানোর কয়েকটি ছবি আপলোড করলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।যেখানে রচনাকে দেখা যাচ্ছে, ছেলের সঙ্গে কোনও বড় হোটেলে খেতে গিয়েছেন তিনি। ছেলের সঙ্গে খুনসুঁটি করার নানা ছবি আপলোড করলেন নায়িকা, যা দেখে বোঝাই যাচ্ছে, ছেলেকে কতটা ভালবাসেন মা রচনা। এদিন রচনা ব্যানার্জিকে এক্কেবারেই নো মেক-আপ লুকে দেখা গিয়েছে। ছেলের সঙ্গে সময় কাটানোই তাঁর প্রধান লক্ষ্য ছিল। কারণ শ্যুটিং ব্যবসার চাপে পড়ে তিনি একজন মা সেটাই বারবার মনে করেন তিনি।

Related Articles