×
বিনোদন

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে দেব ও রুক্মিণীর সাথে তুমুল নাচ রচনার, রইল ভিডিও

বিজ্ঞাপন

দেব-রুক্মিণীর সঙ্গে কোমল দোলালেন বাংলার বাংলার ‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জি। জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর (Didi No 1) মঞ্চে প্রায় প্রতিদিনই থাকে ধামাকা। নিত্যনতুন চমক দেওয়া থেকে সঞ্চালিকা রচনা ব্যানার্জির (Rachana Banerjee) জুড়ি মেলা ভার।যদিও এই শোয়ের অন্যতম আকর্ষণ অভিনেত্রী রচনা ব্যানার্জির মজাদার উপস্থাপনা। নাচে-গানে-হই-হুল্লোড়ে এক্কেবারে মেতে ওঠে এই শো প্রতিদিন।

বিজ্ঞাপন

আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এই শোয়ের প্রতিযোগী। তবে সেলিব্রিটিরা আসলে রচনা ব্যানার্জি যেন অন্য জগতেই হারিয়ে যান। তাঁদের সঙ্গে খুনসুঁটি রচনা ব্যানার্জির ‘ডায়ে হাত কা খেল’ বলাই চলে।তবে আজকে আমাদের আলোচ্য বিষয় উঠে আসছে, ‘কিশমিশ’ (Kishmish) পরিবার। সদ্য রিলিজ হয়েছে দেব-রুক্মিণী (Dev-Rukmini) অভিনীত কিশমিশ ছবিটি। রমরমিয়ে চলছে এই ছবি বাংলার প্রতিটি হলে।

আর রিয়েল জুটি যখন রিলে অভিনয় করেন, তখন যেন ছবি দেখার স্বাদ আরো মনোরম হয়ে ওঠে তাই না! তবে একটা কথা না বললেই নয়, দেব-রুক্মিণী কিন্তু টলিউডের পাওয়ারফুল জুটি। কিশমিশ রিলিজ করার আগে জোরকদমে প্রচার পর্ব সেরেছিলেন দেব-রুক্মিণী। বাদ রাখেনি দিদি নং ওয়ান-এর মঞ্চেও আসতে। হ্যাঁ, সম্প্রতি সেই এপিসোড সম্প্রচারিত হয়েছে জি বাংলার পর্দায়।হাসি-ঠাট্টায় মেতে উঠেছিল এই শো তা বলাই বাহুল্য। গোটা টিম নিয়ে কিশমিশ পরিবার খেলতে এসেছিলেন। এদিন রচনার সঙ্গে ভরপুর আড্ডা দিয়েছেন কিশমিশ-এর সকল কলাকুশলীরা, সঙ্গে দেব-রুক্মিণীর মজার মজার কথায় এই শোয়ের আকর্ষণীয়তা বিশেষ হয়ে উঠেছিল।

তবে সব কথার শেষে রচনা ব্যানার্জি নিজেই জানিয়েছেন ‘দেব একজন সুন্দর মানুষ।’ অন্যদিকে এই শোয়ের আরেকটি গেম ছিল, গাছ দিয়ে টাকা ঝড়ে পড়া। সেখান থেকে একটি টাকার থলি কিছুতেই নিতে চান না দেব, সে বলেন কিশমিশ-এর জন্যে প্রচুর টাকা ব্যয় হয়ে গিয়েছে তাই একটা টাকার থলিতে হবে না। যা শুনে মঞ্চে উপস্থিত সবাই হেসে ওঠে। অন্যদিকে দেব জানায়, যে সে কোনো মুদিখানা জিনিসের বিষয়ে খোঁজ রাখেনা।

কারণ এখানে একটি খেলার রাউন্ড আছে, যেখানে একটি প্রশ্নের উত্তর দিলে ইচ্ছে মত ‘গ্রসারি আইটেম’ লুফে নেওয়া যায়। তখন দেব, তিনি এই বিষয়ে কিছু জানেন না। তাই রুক্মিণীকে বলে আমার জন্যে একটা ‘সাওয়ার জেল’ নিয়ে নিও। এই পর্বের শেষে দিদি রচনা ব্যানার্জিকে দেব-রুক্মিণীর সঙ্গে কিশমিশ-এর জনপ্রিয় গান ‘তুই বলবো না তুমি’ (Tui Bolbo Na Tumi) গানটির সঙ্গে নাচতে দেখা গেল। সুতরাং সব মিলিয়ে এক্কেবারে জমে উঠল এদিনের দিদি নং ওয়ান-এর জমজমাটি শো।

Related Articles