×
বিনোদন

নিজে হাতে পঞ্চব্যঞ্জন রেঁধে একমাত্র পুত্রের জন্মদিন পালন অভিনেত্রী রচনার, রইল ছবি

বিজ্ঞাপন

একটা সময় বড় পর্দায় দাপিয়ে অভিনয় করে সকলের মন অতি সহজেই জয় করে নিয়েছিলেন তিনি। আর বর্তমানে ‘দিদি নাম্বার ওয়ানের’ (Didi No 1) মঞ্চ কাপাচ্ছেন তিনি। আশা করি আপনারা সকলেই বুঝতে পারছেন এখানে কার বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি আর কেউ নন হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। সম্প্রতি, ছিল রচনা ব্যানার্জীর ছেলে প্রনীল বসুর জন্মদিন। তাই তো এদিন ব্যস্ত রুটিন থেকে সময় বের করেও নিজের সন্তানের জন্মদিন পালন করলেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

প্রসঙ্গত, নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হামেশাই নিত্যনতুন ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে বেশিরভাগ সময় দেখা মিলে ছেলের সাথে সময় কাটানোর বিভিন্ন মুহূর্তের ছবি। আর প্রতিবারের মতো এবারও নিজের ছেলের জন্মদিনে বিভিন্ন ছবি শেয়ার করেছেন রচনা। সেখান দেখা যাচ্ছে ওয়ান পিস পড়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো ছেলেকে জড়িয়ে ধরে তো কখনো ছেলের মুখে কেকের টুকরো দিয়ে ছবি তুলেছেন তিনি। সেইসঙ্গে এই স্পেশাল দিনের বিশেষ মুহূর্ত শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন- ‘যে দিন তুমি জন্মেছিলে, সেটি ছিলো আমার জীবনের শ্রেষ্ঠ দিন। তুমিই আমার চাঁদ, তারা, সূর্য। একজন মায়ের কাছে তুমি আশীর্বাদস্বরূপ। তোমাকে জন্মদিনে অনেক শুভেচ্ছা জানাই।’

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

তবে, এদিন কোনো ঝাঁ-চকচকে পার্টি নয় বরং ঘরোয়াভাবেই নিজের ছেলের জন্মদিন উদযাপন করেছেন রচনা। সেই উপলক্ষে আলু, পটল, উচ্ছে, বেগুন, ফুলকপি পাঁচ রকম ভাজা সমেত মাছ, দই, চাটনি ইত্যাদি নিজের হাতে তৈরি করে রচনা পরিবেশন করেছেন তাঁর ছেলেকে। এমনকি খাদ্যের এই রাজকীয় তালিকা থাকে বাদ যায়নি পায়েসও। বলাই বাহুল্য, কোনো সঞ্চালিকা অথবা অভিনেত্রী নয় একজন আদর্শ মা হয়েই ছেলের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। সিঙ্গেল মাদার হয়েও আজ যথেষ্ট সাবলিল তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

উল্লেখ্য, সন্তানের জন্ম দেওয়ার পর ছেলেকে মানুষ করার জন্য অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন তিনি। কিন্তু এর আগে টলিউডের একাধিক সিনেমা উপহার হিসেবে দিয়েছেন তিনি। এছাড়া ‘সূর্যবংশম’ ছবিতে বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বিপরীতে অভিনয় করেন তিনি। আজ থেকে অনেক বছর আগে বাংলার গণ্ডি পেরিয়ে ওড়িশা, তামিল, তেলেগু, কন্নড় ইত্যাদি ছবিতে দাপিয়ে অভিনয় করেছেন রচনা ব্যানার্জি।

Related Articles