×
বিনোদন

হঠাৎই ‘সারেগামাপা’র মঞ্চে উদয় হলেন অভিনেত্রী রচনা, গাইলেন অসাধারন গান! রইল ভিডিও

বিজ্ঞাপন

চলতি বছরে শুরু হয়ে গিয়েছে বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০২২’ (SRGMP 2022)। আর প্রতিবারে মতো এবারও বাংলার বিভিন্ন প্রান্ত থেকে তুলে ধরা হয়েছে সেরার সেরা প্রতিভাদের। ইতিমধ্যে গান, মিউজিক অ্যারেঞ্জমেন্ট, সাজানো মঞ্চ সব মিলিয়ে রাজকীয় আয়োজন শুরু হয়ে গিয়েছে এই মঞ্চে। এছাড়া আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) সঞ্চালিত এই শোতে প্রতিবছর কিংবদন্তি শিল্পীদের স্মরনে আয়োজন করা হয়ে থাকে নানান বিশেষ পর্বের। সম্প্রতি এবারের ‘সা রে গা মা পা’-র মঞ্চে অনুষ্ঠিত হয়েছে অন্যতম প্রায়ত কিংবদন্তি শিল্পী আর ডি বর্মন (R.D.Burman) এবং বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri) স্মরনে বিশেষ অনুষ্ঠান। যেখানে, বিশেষ অতিথি হিসেবে হাজির হয়ে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ কাঁপালেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এই বছর মহাগুরুর আসনে রয়েছেন পদ্মভূষণ পণ্ডিত অজয় চক্রবর্তী (Ajoy Chakrabarty)। এছাড়াও বিচারকের স্থানে রয়েছেন রিচা শর্মা, শান্তনু মৈত্র ও শ্রীকান্ত আচার্যের মত গুণী শিল্পীরা এবং মেন্টরের দায়িত্বে রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায় ও মনোনয়। তবে এবারে তাদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো-ও।

এদিন দুই শিল্পীকে শ্রদ্ধা জানিয়ে ‘সা রে গা মা পা’ মঞ্চে রচনা ব্যানার্জি গেয়ে উঠলেন ‘তোমাতে আমাতে দেখা হয়েছিল’ (Tomate Amate Dekha Hoyechhilo) গানটি। সাহস ও আত্মবিশ্বাসের সাথে তিনি যেভাবে গানটি উপস্থাপনা করেছেন তা সত্যি চমকে দেওয়ার মতো। আর এজন্য তিনি ট্রোল নয় বরং রচনার এমন সাহস ও উৎসাহ দেখে প্রশংসায় পঞ্চমুখ করেছে নেটিজেনরা।

উল্লেখ্য, ইতিমধ্যে এই পর্বের শুটিং শেষ হয়ে গিয়েছে। শনি ও রবি টেলিকাস্ট হবে এই বিশেষ পর্বের। তবে বর্তমানে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে এই ক্লিপটি। বাংলা ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) রচনা ব্যানার্জীর যেভাবে গানের সুরে মাতিয়ে তুলেছেন সারা মঞ্চ এতে অবাক সকলেই। সঞ্চালিকা ছাড়া গায়িকা হিসেবে রচনা নতুন রূপ দেখতে পেয়ে মুগ্ধ দর্শকেরা। আর এর থেকে বলাই যায় এবছর বেশ জমজমাট হতে চলেছে এই শো-টি।

Related Articles