×
বিনোদন

এবার ছোট পর্দায় একসাথে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ ও রচনা! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

ফের পর্দায় একসঙ্গে ধরা দিলেন বাংলার পাওয়ারফুল জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। এক সময়ে বাংলায় তাঁদের অভিনীত যে কোনও ছবি মুক্তি পাওয়া মানেই, তা সুপারহিট। বাংলার কাছে এই দুই জুটির জনপ্রিয়তা আজীবন একই রয়ে যাবে, প্রায় ৩০ থেকে ৩৫ টি ছবি একইসঙ্গে করেছেন রচনা-প্রসেনজিৎ, আর সবটাই সুপারহিট। জিত এবং দেব আসার আগে সেই যুগে বাংলা ইন্ডাস্ট্রিতে যথেষ্ট দাপট ছিল প্রসেনজিৎ, ঋতুপর্ণা বা রচনার জুটি।

বিজ্ঞাপন

কিন্তু এক সময়ে রচনা পুরোপুরি সিনেমার পাঠ গুটিয়ে নেন। বিয়ে, সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। তবে প্রসেনজিৎ-রচনা জুটির এখন আর ছবি নেই কোনো, কিন্তু বাঙালির হৃদয়ে তাঁদের স্থান বর্তমান। তাই এই জুটিকে একসঙ্গে দেখতে পেয়ে ফের উত্তেজিত তাঁদের ভক্তরা।তবে কোন ছবির মধ্যেই দিয়ে কামব্যাক করছেন তাঁরা? না কোনও ছবি নয়, আপাততঃ ‘দিদি নং ১’ (Didi No 1)এর মঞ্চেই ফের একসঙ্গে জুটি বাঁধলেন, বাংলার এই কিংবদন্তী শিল্পী জুটি।

আসলে ঘটনা হল আগামী ১৭জুন বাবা-মেয়ের গল্প নিয়ে আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বড় পর্দায় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার বহু চর্চিত সিনেমা ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay), যেখানে বাবার ভূমিকায় অভিনয় রয়েছেন প্রসেনজিৎ ও মেয়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর ছবির প্রোমোশনেই ‘দিদি নং ওয়ান’এর মঞ্চে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোমবার জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে একসঙ্গে এই কথা জানালেন প্রসেনজিৎ ও রচনা। এই বিশেষ পর্বেরই শুটিং হয়েছে সোমবার।

আর শ্যুটিংয়ের ফাঁকেই জি বাংলার সেট থেকে লাইভে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে এও জানা গিয়েছে যে, আগামী ১৪জুন ‘দিদি নং ওয়ান’এ বাবা-মেয়েদের জুটি নিয়ে হবে ‘দিদি নং ওয়ান’এর বিশেষ পর্ব। আর সেখানেই দেখা মিলবে ‘আয় খুকু আয়’ টিমের।তবে শুধু প্রোমোশন বললে ভুল হবে, দীর্ঘদিনের বন্ধুত্বের একটি রিইউনিয়ন হল, সেটাও কাজের ফাঁকে জানালেন রচনা‌। পাশাপাশি এই বিশেষ পর্বে বিশেষ চমক হিসেবে থাকছে প্রসেনজিৎ-এর সিনেমার গানে রচনা-প্রসেনজিৎ জুটির নাচ।

Related Articles