×
বিনোদন

‘সা রে গা মা পা’র মঞ্চে R. D. Burman-এর স্মরণে বিশেষ পর্ব, রইল প্রোমো

বিজ্ঞাপন

গত এপ্রিল মাসে শেষ হয়েছিল বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০২১’ (SRGMP 2020)। এবারে, চলতি বছরে জুন মাসেই শুরু হয়ে গিয়েছে ‘সা রে গা মা পা ২০২২’ (SRGMP 2022)। আর বরাবরই জি বাংলার এই শো নিয়ে দর্শকদের মধ্য লক্ষ্য করা যায় বেশ উত্তেজনা। কেননা এই মঞ্চে প্রতিবারই তুলে ধরা হয় সেরার সেরা প্রতিভাদের। সম্প্রতি, এই অনুষ্ঠান শুরু হতেই দেখানো হচ্ছে একের পর এক বড় চমক! আগামী রবিবার সা রে গা মা পা এর মঞ্চে থাকছে ‘আর.ডি.বর্মন (R. D. Burman) স্মরনে বিশেষ পর্ব’। তাতে প্রায়ত শিল্পীর জনপ্রিয় বাংলা, হিন্দি সমস্ত গান শোনা যাবে এই প্রজন্মের কন্ঠে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত আগের সিজনের মতই এবারও সঞ্চালনের দায়িত্বে থাকছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে এবার এস এর ফরম্যাট কিছুটা বদলে গিয়েছে। এখানে মহাগুরুর আসনে রয়েছেন পদ্মভূষণ পণ্ডিত অজয় চক্রবর্তী (Ajoy Chakrabarty)। এছাড়াও বিচারকের স্থানে রয়েছেন রিচা শর্মা, শান্তনু মৈত্র ও শ্রীকান্ত আচার্যের মত গুণী শিল্পীরা এবং মেন্টরের দায়িত্বে রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায় ও মনোনয়। তবে এবারে তাদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো-ও।

বলাই বাহুল্য গান, মিউজিক অ্যারেঞ্জমেন্ট, সাজানো মঞ্চ সব মিলিয়ে রাজকীয় আয়োজন শুরু হয়ে গিয়েছে এই শোয়ে। সেই সঙ্গে শুরু থেকেই দারুন সব পারফরম্যান্সের দিতে দেখা মিলছে বহু শিল্পিদের। এমনকি বড়দের সঙ্গে সামনা-সামনি দাঁড়িয়ে টক্কর দিচ্ছে চার-পাঁচজন খুদে শিল্পীরাও। একের পর এক সুরের রাজ/রানিদের পাশাপাশি থাকছে বড় ও ছোট দের পায়ে পায়ে লড়াই।

উল্লেখ্য, জি বাংলা তরফ থেকে ‘সা রে গা মা পা’- কে নিয়ে একটি প্রমো প্রকাশিত হয়েছে। যেখানে, ৩১ শে জুলাই রবিবার দেখানো হবে আর.ডি.বর্মন স্মরণের বিশেষ পর্ব। আর.ডি.বর্মনকে স্মরন করেই কালিম্পং এর আলবার্ট কাবো ও উত্তর ২৪ পরগনার ছোট্ট তানি – মুনির গানের সুরে জমে উঠবে এই গানের মঞ্চ। তাহলে, এই স্পেশাল এপিসোড দেখতে অবশ্যই চোখ রাখুন প্রতি শনি ও রবি জি বাংলার পর্দায় ঠিক রাত ৯:৩০ টায়।

Related Articles