×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’তে অমর সঙ্গী স্পেশাল পর্ব, উপস্থিত থাকবেন প্রসেনজিৎ, ঋতুপর্ণা ও বিজয়েতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

কে পারবে অমর সঙ্গীর মন জয় করতে? স্টার জলসার নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে প্রতি সপ্তাহেই রয়েছে একের পর এক এক চমক। জিৎ (Jeet) সঞ্চালিত এই শোয়ের জনপ্রিয়তাও এখন আকাশছোঁয়া। প্রথম দিন থেকেই নানা চমক দিয়ে এই শো একেবারে বাজিমাত করছেন। টিআরপির দৌঁড়েও এই শোয়ের জয়জয়গান। এই শোয়ের মূল বৈশিষ্ট্যই হল, সেলিব্রিটি দম্পতি জুটিদের নিয়ে খেলা। যদিও এটি স্টার প্লাসে প্রথম শুরু হয়, আর সেটারই বাংলা সংস্করণ এই শোটি।

বিজ্ঞাপন

সুদীপ-পৃথা, রাজা-মধুবনি থেকে শুরু করে অনীক-দেবলীনা সব প্রতিযোগীরাই এই শোয়ের প্রাণ কেন্দ্র হয়ে উঠেছে ধীরে ধীরে। এই শোয়ের মজার মজার খেলার মধ্যে সবথেকে বেশি আকর্ষণীয় ছিল, নেটিজেনদের কুমন্তব্যের জবাব দেওয়া, এরপরের গেমটায় ছিল কলকাতার বুকে সূত্র অনুযায়ী একেকজন প্রতিযোগিদের পার্টনার খোঁজা। আর গত দুই সপ্তাহেও স্টার জলসার ধারাবাহিকের একেকটি রিল জুটির সঙ্গে লড়াইয়ে সামিল হওয়া। সবটাই প্রতিযোগীরা এক্কেবারে জোরকদমে খেলেছেন, তবে এবার পালা অমরসঙ্গী জুটিদের মন জেতা।

কি বুঝতে পারছেন না তাইতো? আসলে বাংলা সিনেমার একটি মাইলফলক সৃষ্টিকারী চলচ্চিত্র হল, ‘অমর সঙ্গী’ (Amar Sangi), যেখানে অভিনয় করেছিলেন টলিউডের বুম্বা দা এবং জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিজয়েতা পন্ডিত (Bijayeta Pandit)। বলা চলে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) এটাই ছিল কেরিয়ারের টার্নিং পয়েন্ট। এই ছবি বক্সঅফিসে বাংলা সিনেমাকে সাফল্যের চূড়ান্ত দোরগোড়ায় নিয়ে গিয়েছিল। ছবিতে প্রসেনজিৎ এবং বিজয়েতার অভিনয় থেকে রোমান্স সবটাই নজরকাড়া ছিল। হিন্দিভাষীর অভিনেত্রী হয়েও তিনি যেভাবে সবার মন জিতে নিয়েছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না। বাংলা চলচ্চিত্র ইতিহাসে লেখা হয়ে গিয়েছে এই ছবির নাম। প্রতিটি প্রজন্মের কাছে এখনো এই ছবি সুপারহিট। অন্যদিকে বাংলার আরেক খ্যাতনামা জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। লেজেন্ড্রারি এই জুটির সাফল্য বাংলা ইন্ডাস্ট্রিতে চূড়ান্ত। এই জুটি একসঙ্গে জুটি বেঁধে বাংলা ইন্ডাস্ট্রিকে দিয়েছে প্রচুর ব্লকবাস্টার হিট ছবি।

যার মধ্যে মাইলস্টোন সৃষ্টিকারী একটি ছবি হল, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ (Sosurbari Zindabad)। বলা চলে, বাংলা ইন্ডাস্ট্রির গৌরবের দিন এই জুটির হাত ধরেই শুরু হয়েছে। যাই হোক, এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বিজয়েতা পন্ডিত এই তিন বাংলা ইন্ডাস্ট্রির অমর সঙ্গী, এই সপ্তাহে ধামাকা সৃষ্টি করতে আসছে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। তাঁদের সামনে প্রতিযোগিদের নানারকমের পারফরম্যান্স দিতে হবে। যার পারফরম্যান্স ভাল হবে সেই হবে ‘ইস্মার্ট জোড়ি’র অমর সঙ্গী। সুতরাং এই এপিসোড দেখতে এই সপ্তাহের শেষে একদমই ভুলবেন না।

Related Articles