×
বিনোদন

নাচের ছন্দে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ মাতালেন অভিনেতা প্রসেনজিৎ, রইল ভিডিও

বিজ্ঞাপন

নিজের ফিল্ম কেরিয়ারের দুই মুখ্য অভিনেত্রীকে সঙ্গে নিয়ে ‘ইস্মার্ট জোড়ি’তে হাজির হয়ে ছিলেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সঙ্গে নাচ, গান, আড্ডা আর সাথে অনেক অজানা গল্প। তিনজনকে এক সুতোয় বাঁধার কাজটি করেছেন অভিনেতা-সঞ্চালক জিৎ (Jeet)। প্রতিযোগীদের উৎসাহিত করতে এই তিন তারকা কী করেন সেটাই দেখার।

বিজ্ঞাপন

সম্প্রতি জিৎ প্রযোজিত ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় নানান লুকে অভিনেতাকে দেখতেও পেয়েছে দর্শক। এবার জিৎ পরিচালিত রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে জীবনের দুই গুরুত্বপূর্ন নায়িকা বিজয়েতা পণ্ডিত (Vijayta Pandit) এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituporna Sengupta) নিয়ে হাজির হয়েছেন।

বাংলা ছবির ইতিহাসে প্রসেনজিৎ নামটির স্থায়ী আসন তৈরি করার পিছনে ‘অমর সঙ্গী’ (Amar Sangi) সিনেমার ভূমিকা যে কতখানি তা আলাদা করে না বললেও চলে। সেই সময়ে প্রেমের ছবির কথা উঠলে সবার প্রথমে উঠত এই ছবির নাম। শুধু সেই সময়ে দর্শক কেন, আজকের প্রজন্মও জানে সেদিনের সেই হিট জুটির কথা। এমন কী এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, সুযোগ পেলে তিনি বিজয়েতা পণ্ডিতের সঙ্গে জুটি বেঁধে আরেকবার ‘অমর সঙ্গী’ ছবিতে অভিনয় করতে চান। অন্যদিকে একাধিক ছবিতে নানা পরিচালকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তর সাথে। সেই জন্যে সফল ফিল্ম কেরিয়ারের আরেক নায়িকা টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত।

স্টার জলসার নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে দুই প্রতিযোগী জুটির নিজেদের গেম শেষ করার পর ‘এ কেওড়া’ গানে নাচ করছেন বুম্বা দা। অবশ্য গানটি গুরু হওয়ার পর পরিচালক – অভিনেতা জিৎ নাচ করতে শুরু করেন তারপরে যার সিনেমার গান তাকে না ডাকলে হয়। সেই জন্যেই মঞ্চে নিয়ে আসেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

Related Articles