×
বিনোদন

বদলে গেল সম্পর্কের সমীকরণ স্বামী-স্ত্রীর চরিত্রে একসাথে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী!

বিজ্ঞাপন

সেকি কাণ্ড! এবার বাবা-মেয়ের জুটি হতে চলেছে নায়ক-নায়িকার জুটি। তবে প্রথম নয় এটা দ্বিতীয়। হ্যাঁ, সম্প্রতি টলিউডে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। কেসটা কি? আসলে সায়ন্তন ঘোষালের পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর খুব শীঘ্রই এই ছবির শ্যুটিং হতে চলেছে লন্ডনে। কারণ এই ছবির প্রেক্ষাপটই হল লন্ডন। তবে এখনও পর্যন্ত ছবির নাম না ঠিক হলেও মুখ্য চরিত্র ঠিক করা হয়ে গিয়েছে। হ্যাঁ, বাবা-মেয়ের জুটিকে এবার দেখা যাবে, নায়ক-নায়িকার ভূমিকাতে। তবে নিশ্চয়ই ভাবছেন তো, প্রসেনজিৎ-শ্রাবন্তী কবে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। জানাবো!

বিজ্ঞাপন

যারা খুব ছোট্ট বয়স থেকে প্রসেনজিতের ছবি দেখেছেন তাঁরা হয়তো জেনে থাকবেন, একসময় প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনীত ‘মায়ার বাঁধন’ (Mayar Bandhan) ছবিতে শ্রাবন্তীকে মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। আর এই ছবিই ছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) প্রথম ছবি। আর ছবিতে অভিনেত্রীর বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। আর এই ছবির প্রায় ২৫ বছর পর পর্দায় স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দুই তারকা। তাও আবার স্বনামধন্য পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal) হাত ধরে। আগামী ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। আর এই কাহিনী লেখাও হয়েছে এমনভাবেই। ছবির গল্প অনুযায়ী, ছবিটি এমন এক দম্পতিকে কেন্দ্র করে বানানো হয়েছে, যাঁদের মধ্যে বয়সের বিস্তর ফারাক। ছবির শ্যুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বর থেকে।

সদ্য মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অভিনীত ছবি ‘অচেনা উত্তম’ (Achena Uttam)। এই ছবিতে উত্তম কুমারের স্ত্রী গৌরীদেবীর চরিত্রে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এছাড়াও নায়িকার অভিনীত আরো কয়েকটি ছবি রিলিজের অপেক্ষায় রয়েছে। পরপর লন্ডনে পাড়ি দিচ্ছেন নায়িকা, কিছুদিন আগেই লন্ডনে ছবির শ্যুটিং করে ফিরেছেন তিনি, এবার ফের আগামী সেপ্টেম্বরে সেই লন্ডনেই শ্যুটিংয়ে যাচ্ছেন শ্রাবন্তী। তবে এই প্রথম নয়, পর্দায় আরও একবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা গিয়েছিল। সেটি হল কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান (Kaberi Antardhan)। সেখানেও তাঁরা ছিলেন স্বামী স্ত্রী, এবং তাঁদের মধ্যে ছিল বয়সের বিস্তার ফারাক। তাঁরা থাকতেন লন্ডনে, সেখানেই এক সাময়িক ক্রাইসিসের মধ্যে পড়েছিলেন তাঁরা, কীভাবে সেই ক্রাইসিস থেকে বের হয়েছেন সেই নিয়েই ছবির চিত্রনাট্য।

এদিকে সায়ন্তনের সঙ্গে প্রসেনজিতের এটাই প্রথম ছবি। কিন্তু শ্রাবন্তী এর আগেও কাজ করেছেন পরিচালকের সঙ্গে। সায়ন্তন পরিচালিত রবীন্দ্রনাথ কাব্যে ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty) র বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। আর এই নিয়ে তিনবার লন্ডনে শ্যুট করতে চলেছেন অভিনেত্রী।

Related Articles