×
বিনোদন

প্রথমবার একরত্তি সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া! মা নাকি বাবা, কার মতো দেখতে সন্তান?

বিজ্ঞাপন

ফাঁস হল নিক-প্রিয়াঙ্কার মেয়ে মালতির ছবি। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। যদিও তিনি এখন হলিউডেরও একজন উল্লেখযোগ্য নায়িকা। আবার সেখানকার বহুরানীও। হলিউডের পপ তারকা নিক জোনাসের (Nick Jonas) অর্ধাঙ্গিনীরা এখন পিগি চপস। ১০ বছরের ছোট নিককে বিয়ে করে অনেক কটাক্ষের শিকার হলেও কোনও কিছুতেই কান দেননি নায়িকা।

বিজ্ঞাপন

সুখের সংসার এখন তাঁর, পাশাপাশি কিছুদিন আগেই মা হয়েছেন। সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন তিনি। যাই হোক, এখন দেশের বাইরের দিন কাটছে তাঁর। কিছুদিন আগেই ৪০ বছরে পা দিলেন নায়িকা। স্বামী নিক, স্ত্রীর জন্মদিন একেবারে দুর্দান্তভাবে সেলিব্রেশন করেছেন। সেই ছবিও ভক্তদেরকে দেখিয়েছেন দেশী গার্ল। বলা চলে, সোশ্যাল মিডিয়ার অত্যন্ত চর্চিত নায়িকা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

মা হওয়ার পর বেশ খুশিতে রয়েছেন তিনি। তবে কন্যা সন্তানের নাম মালতি (Malti Marie Chopra Jonas) রেখেও বিপদে পড়ে যান নায়িকা, কেন তিনি এহেন নাম বেছে নিলেন সেটাও প্রশ্ন করেছেন একাধিক নেটিজেনরা। যাই হোক, কিছুতেই কোনো সাড়া দেন না প্রিয়াঙ্কা। তবে মেয়ের নাম জানালেও মেয়ের মুখ এখনও দেখান নি তারকা জুটি। যদিও সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়ে গিয়েছে মালতির কয়েকটি ছবি। তবে এই ছবি প্রিয়াঙ্কা নিজে পোস্ট করেননি।

প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু তামান্না দত্ত সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর মেয়ে মালতিকেও দেখা গিয়েছে। আর সেলিব্রিটি কিড বলে কথা, তা নিমেষে ভাইরাল হবে সেটাই স্বাভাবিক। এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে কমেন্টের বন্যা। অনেকেই জানিয়েছেন, মালতিকে অনেকটা প্রিয়াঙ্কার মত দেখতে। আসলে সেলিব্রিটিরা তাঁদের সন্তানদের এখন যতো পারেন লাইমলাইট থেকে দূরে রাখেন। কারণ সেলিব্রিটি চাইল্ড মানেই তা ঝড়ের বেগে ভাইরাল হবে সেটাই স্বাভাবিক।

Related Articles