×
বিনোদন

‘সারেগামাপা’র পুনর্মিলন উৎসবে গানে গানে জমে উঠলো মঞ্চ, রইল ভিডিও

বিজ্ঞাপন

আমরা সব সময় বলে থাকি পুরাতন আর নতুন মিলেই এক সুন্দর সৃষ্টি হয়। কেবল সৃষ্টি নয়, তার চর্চা হয় চারিদিকে। ‘সারেগামাপা’র মঞ্চে তেমনটাই দেখতে পাওয়া যাবে। পুরাতন আর নতুন মিলে একটা সুন্দর সন্ধ্যা উপহার দিতে চলেছে। আমার কথা যদি বুঝে না থাকেন তবে শনি – রবি চোখ রাখুন জি বাংলার পর্দায়। আর এই মুহূর্তে দেখে ফেলুন জি বাংলা কর্তৃপক্ষ থেকে শেয়ার করা প্রোমো ভিডিওটি। সাথে থাকছে বিশেষ কিছু তথ্য, যা মিস করলে চলবে না। তাই শেষ অব্দি প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

এই বছরের জি বাংলা ‘সারেগামাপা’ অন্যান্য বছরের তুলনায় কিছু কিছু ক্ষেত্রে পৃথক হলেও, বেশ কিছু মিলও রয়েছে। এই যেমন গত বারের সিজিনের দুই বিচারক শান্তনু মৈত্র (Shantanu Moitra) আর শ্রীকান্ত আচার্য্য (Shrikanta Acharjo); অন্যদিকে তিন জন গুরু ইমন চক্রবর্তী (Iman chakroborty), রাঘব চ্যাটার্জী (Raghab chattarjee) আর মনোময় ভট্টাচার্য্য (Manomay Bhattacharya) এবং সঞ্চালক আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এই বছরেও রয়েছে। সাথে আরো রয়েছেন প্রধান বিচারক পণ্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajay Chakraborty)। বিচারকের আসনে যোগ দিয়েছেন গায়িকা রিচা শর্মা (Richa Sharma)। অন্যদিকে গুরুর আসনে রথিজিৎ (Rathijeet) আর জোজো (Jojo) যোগ দিয়েছেন।

গ্র্যান্ড প্রিমিয়ার পর থেকেই ‘সারেগামাপা ২০২২’ চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সাথে থাকছে বিশেষ বিশেষ ব্যক্তিত্বকে গানের মাধ্যমে সম্মান। প্রতি সপ্তাহে চলছে প্রতিযোগীদের পরীক্ষা। বিশেষ পর্ব হলেও কেবল আনন্দ বা সেলিব্রেশন নয় প্রতিযোগীদের পরীক্ষা দিতে হচ্ছে আর হবেও। অন্যান্য বছরের মত টিকে থাকতে প্রতিযোগীদের মধ্যে চলছে ফেস অফ। তবে এর মাঝেই এলো খুশির খবর। গত কয়েক সিজিনের প্রতিযোগীদের গান গাইতে দেখা যাবে।

শেয়ার করা প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, জিমুৎ থেকে অনুষ্কা, অন্যদিকে আসছে অরিত্র। বাদ যাচ্ছে না কেউই। প্রোমো দেখেই বোঝা যাচ্ছে এই শনি আর রবি বার গানে গানে ভরে উঠবে পুরো সন্ধ্যে। ক্লাসিক্যাল থেকে রক সবই শোনা যাবে ‘সারেগামাপা ২০২২’এর মঞ্চে। তাহলে আর দেরি কেনো দেখেই ফেলুন প্রোমো ভিডিও আর এক বার। দেখুন কী ভাবে পালিত হতে চলেছে পুনোর মিলন অনুষ্ঠান।

Related Articles