×
বিনোদন

আগত সন্তানের জন্য খাট জুড়ে উপহার সাজালেন পরীমণি, রইল ছবি

বিজ্ঞাপন

খাট ভরে সাজানো নতুন অতিথির সব দরকারি জিনিসপত্র, বোঝাই যাচ্ছে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত পরীমণি এবং তাঁর স্বামী শরিফুল রাজ।বাংলাদেশের অন্যতম চর্চিত চিত্রনায়িকা হলেন পরীমণি (Pori Moni)। যাঁকে নিয়ে আমাদের এপার বাংলাতেও চর্চার শেষ নেই। নানা সময়ে তাঁর বেফাঁস ভিডিও ভাইরাল হচ্ছে, আর উঠে আসছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। গতবছর মাদকদ্রব্য পাচারজনিত কাণ্ডে এই অভিনেত্রীর নাম জড়ানোর পর থেকেই তিনি সংবাদের চর্চায় রয়েছেন। তিনি প্রতিনিয়ত সংবাদের শিরোনামে থাকতেই পছন্দ করেন। আসলে এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের আপডেট জানতে সবাই তৎপর। তবে মাস কয়েক আগে এত চর্চার মাঝেই জানা যায়, পরীমণি প্রেগন্যান্ট।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই তড়িঘড়ি বিয়ে করে নেন তিনি। হ্যাঁ, গতবছর অক্টোবরেই একটি ছবির শ্যুটিংয়ে ঢালিউডের সুপারস্টার শরিফুল রাজের (Shariful Raj) সঙ্গে তাঁর প্রেম হয়। এবং বিয়ের আগেই তিনি গর্ভাবতী হয়ে যান। যা চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে। এরপর তাঁরা বিয়ে করেন। তাও ধুমধাম করে। পরীমণির সমস্ত আপডেটে প্রতি মুহূর্তে নজর থাকে কলকাতার মানুষদেরও। বর্তমানে পরীমণি খুব একটা আইনি ঝামেলায় না থাকলেও মাঝে মধ্যেই তাঁকে নিয়ে চর্চা হয়। কখনও তিনি স্বামীকে নিয়ে চুটিয়ে হানিমুন কাটাচ্ছেন আবার কখনো বেবি বাম্প দেখিয়ে ফটোশ্যুট করছেন। অতএব তাঁর সবটাই মানুষের কাছে আকর্ষণীয়।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

তবে এই মুহূর্তে পরীমনির গর্ভাবস্থা শেষ পর্যায়ে। তাই নতুন অতিথির প্রস্তুতিও তুঙ্গে। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরেই আসতে চলেছে তাঁদের পরিবারে নতুন অতিথি। সম্প্রতি, মায়ের হাতে সাধ খেয়েও সাধপূরণ করেছেন নায়িকা। একেবারে মায়ের হাতের অনেকগুলি পদ চেটেপুটে খেয়ে সাধপূরণ করেন তিনি। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নায়িকা। তবে এবার তাঁর শেয়ার করা ছবিগুলি আরো আকর্ষণীয় হয়ে উঠল। দেখা যাচ্ছে, নতুন অতিথি আসার আগেই তাঁর জন্যে গোটা খাট ভরে সাজিয়েছেন নতুন অতিথি আপ্যায়নের নানান দরকারি জিনিস।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

যেমন নরম বিছানা, ডায়পার, ছোট্ট ছোট্ট জামা, জুতো, খেলনা, বাথটাব সবটাই সাজানো তাঁদের খাটে। গোটা সময় ধরে তাঁর স্বামী শরিফুল রাজ স্ত্রীর সমস্ত বায়না মিটিয়েছেন। সব কিছুই খাটে সাজানোর ছবি শেয়ার করে পরীমনি ক্যাপশিনে লিখেছেন – “তার আসার আয়োজন।” অভিনেত্রীর অনুরাগীরা অধীর অপেক্ষায় আছেন কবে তাদের মিষ্টি অভিনেত্রী সুসংবাদ পাকাপাকি ভাবে দেবেন।

Related Articles