×
বিনোদন

ঋষিকে বিয়ে করবে না পিহু, স্পষ্ট জানিয়ে দিল বাড়ির সকলকে, রইল ভিডিও

বিজ্ঞাপন

পিহুর কথা শুনে মাথায় হাত সকলের। যে ছোট বেলার ভালোবাসার অর্থাৎ ঋষিকে ফিরে পাওয়ার জন্যে এত কিছু এখন নাকি তাকে বিয়ে করবে না পিহু। বিয়ে কথা বলতে বেকে বসেছে সে, চায় না আর তার টুবাই দাকে। এ আবার কী নতুন মোড় আসছে তাদের জীবনে। পিহুর কথা শুনে দর্শক থেকে সেন বাড়ির লোক সকলেই অবাক। কী বিশ্বাস হচ্ছে না? তবে নিজের চোখেই দেখে নিন। আপনাদের জন্যে রইলো ভিডিওটি।

বিজ্ঞাপন

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ পিহু-ঋষির রসায়ন এক্কেবারে জমিয়ে দিয়েছে ধারাবাহিককে। তাইতো ইতিমধ্যেই টিআরপির সেরা দশে নিজেদের জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক! পিহু-ঋষি দুজনেই ছোটবেলার সঙ্গী, কিন্তু আচমকা মারাত্মক এক দুর্ঘটনায় আলাদা হয়ে যায় তারা ছোটবেলাতেই! যদিও এখন তারা স্বামী-স্ত্রী, কিন্তু তাঁরাই যে ছোটবেলার সঙ্গী ছিলেন পরস্পরের তা না জেনেই বিয়ে হয়ে গিয়েছিল তাদের! ভাগ্যের পরিহাসে তারা বিয়ের বন্ধনে বাঁধা পড়েন!

পিহুর জীবন দিয়েও অনেক ঝড় ঝাপ্টা গিয়েছে। পিহু, দায়িত্ব নিয়ে মণিকার আসল রূপ ধরিয়ে দেয় পুলিশকে। ঋষি ও পিহুর বিয়ে হওয়ার কথা থাকলেও এই ধারাবাহিক অনেক বাঁক নেওয়ার কারণে আর নিয়ে হয় না তাদের, যদিও তাদের বিয়ে হয়েছিল, কিন্তু একটা কারণ বশত মিথ্যে মিথ্যে ডিভোর্স হয়। যাই হোক, নিজের পিসামশাই-কে খুন করার অপরাধে ঋষিকে পুলিশ ধরে নিয়ে গিয়েছিল, কিন্তু উপযুক্ত প্রমানাদি দিয়ে তাঁর মিঃ সেনশর্মাকে ফিরিয়ে আনেন পিহু জেল থেকে। এবার মোটামুটি সবকিছু ঠিকঠাক। জীবনে যা যা তাঁদের শত্রু ছিল সবাইকেই মোটামুটি বিদায় দিয়েছেন পিহু অর্থাৎ প্রিয়দর্শিনী। সবাই চায় তাদের চার হাত এক হোক।

এইখানেই যত সমস্যা রুশা সব কিছু জানার পর চায় তার বোন আর এত দিন নিজের করে আগলে রাখা ভাইয়ের বিয়ে হোক। সমস্ত ঝড় শান্ত হয়েছে এখনি তো উপযুক্ত সময় চার হাত এক করার। তবে পিহু এখন করবে না বিয়ে। বোঝাই যাচ্ছে মজা করছে পিহু। এত দিন তার টুবাই দা মিলিকে নিয়ে অনেক জ্বালিয়েছে তাকে, এবারে শোধ নেওয়ার পালা। দর্শকদের উৎসাহের সীমা পরিসীমা নেই তাদের এই দুষ্টু মিষ্টি সম্পর্কে পরিণয় দেখার।

Related Articles