×
বিনোদন

নতুন পথ চলা পিহু গাইডের, ঋষি কি পারবে নিজের প্রিয়দর্শিনীর মান ভাঙাতে?

বিজ্ঞাপন

দাদুর ছদ্মবেশে পিহুর মান ভাঙানোর চেষ্টা ঋষির, শেষমেশ ধরা পড়ে গেল ঋষি, পিহুর কাছে। স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। শুরুতে এই ধারাবাহিক তেমন ধামাকা সৃষ্টি করতে না পারলেও এখন এই ধারাবাহিকে চলছে একের পর এক ধামাকাদার পারফরম্যান্স। সঙ্গে পিহু-ঋষির জমজমাটি রসায়ন, একের পর এক টুইস্ট সবটা দিয়েই এই ধারাবাহিক যেন জনপ্রিয় হয়ে উঠছে দিনের পর দিন। ছোটবেলার বন্ধু ছিলেন পিহু-ঋষি। কিন্তু ছোটবেলাতেই তাঁরা একটি দুর্ঘটনায় ছাড়াছাড়ি হয়ে যায়।

বিজ্ঞাপন

বড় বেলায় তাঁরা একে অপরকে না চিনতে পারলেও ভাগ্যের ফেরে বিয়ে হয়ে যায় তাঁদের। তবে বিয়ের পর পরেই নিজেদের ছোটবেলার পরিচয় পান পিহু-ঋষি। তারপর কাহিনীতে অনেকটাই বদল আসে। ঋষির জীবনে নকল প্রিয়দর্শিনী আসে। ঋষি ফের ভুল বোঝে তাঁর পিহুকে। এই নিয়ে অনেক কান্ড-কারখানা হয়, শেষে পিহু-ঋষির মিল হয়। কিন্তু তাতেও ঝামেলা যায়না, পিহু-ঋষির জীবন থেকে। কারণ, এরই মধ্যে পিহুকে মিলি এবং মণিকা, তাঁর বাবা-মাকে যারা খুন করেছিল, অর্থাৎ ঋষির বাবা অপ্রতিম সেন শর্মা সবকিছু বলে দেয়। সঙ্গে এই বলেন পিহুর বাবা মায়ের খুনের কথা ঋষি সবটাই জানেন।

পিহু যা শুনে হতবাক হয়ে যায়, এমনকী ঋষিকে সে এই কথা জিজ্ঞাসা করলে ঋষিও তা স্বীকার করে। এত বড় বেইমানির কথা জানতে পেরে পিহু নিজেকে শেষ করতে চায়, ঠিক তখনই ঋষির দিকে সৌমেন গুলি করছে দেখে ঋষিকে বাঁচাতে গিয়ে পিহুর পেটে গুলি লেগে যায়। সে মাটিতে লুটিয়ে পড়ে। কিন্তু ভাগ্যের জোরে বেঁচে যায় পিহু, গুলিতে পাশ কাটিয়ে বেরিয়ে যায় পিহুর। তাই সামান্য আহত হয় তিনি। আর এই বিপদে ঋষি সর্বক্ষণ পাশে ছিলেন পিহুর, হয়তো স্ত্রীর মান ভাঙানোর চেষ্টায় রয়েছেন। কিন্তু পিহু তো কিছুতেই ঋষিকে আর ক্ষমা করতে পারবেনা। ঋষি, পিহুকে শাড়ী পরিয়ে দেয় আরো কত কিছু। কিন্তু পিহু নিজের সিদ্ধান্তে অটুট।

তিনি ঋষির কোম্পানীর চাকরি ছেড়ে দিয়েছেন, এবং শেষে বলে গেলেন তাঁর সঙ্গে আর কোনও সম্পর্ক নেই পিহুর। আর নিজের ভালোবাসাকে ফেরানোর জন্যে ঋষি যা কিছু তাই করতে পারেন। সেই কারণে শেষমেশ তিনি ছদ্মবেশ নিলেন একজন বুড়ো লোকের, পিহু কোথায় যাচ্ছে তা দেখার জন্যে। একই বাসে ঋষি-পিহু উঠলেও, পিহু ঋষিকে চিনতে পারেনা। এমন সময়ে বাস ব্রেক কষলেই ঋষির বাহুতে এসে পড়ে পিহু। আর ঋষির ছোঁয়া পেয়েই সে বুঝে যায় ইনি ঋষি। এবার কি হবে, ঋষির জীবনে কি ফিরবে প্রিয়দর্শিনী, সেটাই দেখার অপেক্ষায়।

Related Articles