×
বিনোদন

অবশেষে নিজের বাবা মায়ের খুনির পরিচয় পেল পিহু, তবে কি এবার ফাটল ধরবে টুবাইদা ও প্রিয়দর্শিনীর সম্পর্কে?

বিজ্ঞাপন

‘মন ফাগুন’এ (Mon Phagun) বেশ কিছু দিন ধরেই চলছে টানটান উত্তেজনা। এই সবে পিহু জানতে পেরেছে নকল প্রিয়দর্শিনী নাম মিলি। তার সম্পর্কে খোঁজ নিতে গিয়ে অবশেষে জানতে পারবে বাবা মায়ের খুনীর পরিচয়। পিহু কী নিজের বাবা মায়ের মৃত্যুর বদলা নেবে?নাকি অবশেষে নিজের বাবার খুনীর খবর জানতে পেরে প্রাণ হারাতে হবে পিহুকে?

বিজ্ঞাপন

‘মন ফাগুন’ সিরিয়ালে নিয়ে আসা হয়েছে মিলি নামক নতুন চরিত্রকে, যে নকল প্রিয়দর্শিনী সেজে বাড়িতে উপস্থিত হয়েছে পিহুর ক্ষতি করতে। অবশেষে মিলি নিজের কাজে সফল হলেও কাজটি শেষে সম্পুর্ন হয় না। পিহুকে মাথায় মেরে ফ্রিজের ভেতর ঢুকিয়ে নিজের মনি মার কাছে পাঠানোর আগেই ঋষি চলে আসে। তবে পিহু আগে থেকেই বেরিয়ে আসতে সক্ষম হয়েছে ঋষির মায়ের সাহায্যে। সম্প্রতি, ধারাবাহিকের নতুন প্রোমো নিয়ে এলো আরো অনেক রহস্য। নিজের বাবার খুনীর ছেলে টুবাই দা জেনে কপালে চোখ উঠবে পিহুর।

আগামী প্রোমোতে দেখা যাচ্ছে মনিকা এবং মিলি জানিয়ে দেবে পিহুর বাবার খুনীর নাম অপ্রতিম সেনশর্মা, সাথে দেবে নিজেদের কথার উপযুক্ত প্রমাণ। তারপরে এও জানাবে ঋষি সব জানতো তবুও কিছু জানায়নি পিহুকে। সমস্ত কথা শুনে যখন রাগে এবং কষ্টে ভেঙে পড়বে পিহু, ঠিক তখন মনিকা পিহুর হাতে বন্দুক তুলে দিয়ে প্রতিশোধ নিতে বলে। প্রোমোতে বন্দুক হাতে পিহুকে দেখে দর্শকের মনে অনেক প্রশ্ন। তবে আরো উত্তেজনা বাড়ে প্রোমোর দ্বিতীয় দৃশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

পরবর্তী দৃশ্যে দেখা যাচ্ছে পিহু ঋষির দিকে বন্দুক তাক করে আছে এবং বলছে তোমাকে এর শাস্তি পেতেই হবে টুবাই দা। বলেই নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করতে যাবে এমন সময় ঋষি বন্দুকটা নিজের বুকে রেখে বলে তুমি আমায় গুলি করো প্রিয়। তারপরেই একটা গুলির আওয়াজ এবং প্রিয়দর্শিনী অর্থাৎ পিহু মাটিতে পড়ে যায়। ঋষি লক্ষ্য করে পিহুর পিঠ থেকে রক্ত ভেসে যাচ্ছে এবং পিঠে গুলি লেগেছে। ঋষি জানে না তবে প্রোমোতে দেখানো হচ্ছে রুশার প্রাক্তন স্বামী সৌমেন যে কিনা মনিকার ভাই গুলি করেছে পিহুকে। তবে কী তার বাবা মায়ের মত পিহুও মারা যাবে? নাকি প্রতিশোধ নিতে অন্য কোন রূপে ফিরে আসবে? দর্শকদের প্রোমো দেখার পর থেকেই উত্তেজনার শেষ নেই। এখন সমস্ত রহস্যের সমাধান হবে মে মাসে। সকলে তাই এখন ‘মন ফাগুন’ খুব মন দিয়ে দেখছেন।

Related Articles