×
বিনোদন

খেলা শুরুর আগেই শেষ! নকল প্রিয়দর্শিনীর আসল পরিচয় সকলের সামনে ফাঁস করল পিহু

বিজ্ঞাপন

প্রকাশ্যে এল, নকল প্রিয়দর্শিনীর আসল পরিচয়। এই মুহূর্তে স্টার জলসার প্রতিটি ধারাবাহিক এক্কেবারে টানটান পর্ব নিয়ে হাজির হচ্ছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক, ‘মন ফাগুন’ (Mon Phagun)। পিহু-ঋষির রসায়ন এক্কেবারে জমিয়ে দিয়েছে এই ধারাবাহিককে।

বিজ্ঞাপন

সম্প্রতি, ধারাবাহিকে উঠে এসেছে আরো একজন প্রিয়দর্শিনী। পিহু-ঋষির বিয়ের দিনেই এক্কেবারে হাজির হয়েছে নকল প্রিয়দর্শিনী। ঋষির হারিয়ে যাওয়া মায়ের সঙ্গে ফিরে এসে, স্বাভাবিকভাবেই পিহু এবং ঋষির বিয়ে লন্ডভন্ড করে দেয় নকল প্রিয়দর্শিনী। এমনকি ঋষিও নকল প্রিয়দর্শিনীর কথায় এসে খানিকক্ষণের জন্যে পিহুকে ভুল বোঝে। আসলে এগুলো সবটাই চক্রান্ত।

ঋষির পরিবারের শত্রু কম নেই। একদিকে সৌমেন-মণিকা অন্যদিকে ঋষির ব্যবসার পার্টনার। সবাই চায়, পিহুকে ঋষি জীবন থেকে সরিয়ে দিতে। তাই হয়তো নকল প্রিয়দর্শিনীকে সাজিয়ে নিয়ে এসেছেন। যদিও এই বিষয়ে কিছুই প্রমাণ হয়নি এখনও।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ইতিমধ্যেই, এই ধারাবাহিকের প্রোমো চলে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, নকল প্রিয়দর্শিনী, পিহুকে বাঁশ দিয়ে মাথায় মেরে পিহুকে অজ্ঞান করে দিয়েছেন। এবং শেষে ফ্রিজের মধ্যে পিহুকে বন্দি করে বাড়ি থেকে পত্রপাঠ প্রিয়দর্শিনীকে বিদায় দেওয়ার চেষ্টা করে। তখনই পিহু ফিরে এসে নকল প্রিয়দর্শিনীর আসল রূপ তুলে ধরে।

Related Articles