×
বিনোদন

হট লুকে মঞ্চের উপর তুমুল নাচ ‘মন ফাগুন’ এর পিহু সৃজলার, রইল ভিডিও

বিজ্ঞাপন

নতুন অবতারে দেখা গেলো ‘মন ফাগুনের’ পিহুকে। শাড়ি নয় স্কার্ট এবং টপ পরে দেখা গেলো তাকে। হট লুকে ঘাম ঝরলো দর্শকের। কার জন্যে “মে পানি পানি হো গেই” গানে নাচলেন তিনি?

বিজ্ঞাপন

ধারাবাহিকে পিহুকে শাড়ি পরেই দেখা যায়। এবার একদম অন্যরকম পোশাকে দেখে চমকে গেলেন দর্শকরা। সিরিয়ালে দেখতে পাওয়া যায় পিহু নাচে খুব পটু। তবে অভিনেত্রী ‘সৃজলা গুহ’ বাস্তব জীবনে কতটা পটু নাচে তা সকলেই জানেন। যারা জানেন না তারা সিরিয়ালে পিহুর নাচ দেখে বুঝতে পেরেছেন। অন্যান্য অভিনেত্রীর মতো নন সৃজলা, তার নাচের প্রতিটি স্টেপ নিখুঁত। তবে পিহুর যে ধরনের নাচ দেখতে অভ্যস্থ সকলে তার থেকে একদম অন্যরকম নাচের পারফরম্যান্স দিয়ে দর্শকের তাক লাগলো সৃজলা।

কিছু দিন আগেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে।অ্যাওয়ার্ড শোতে বাজিমাত করেছে ‘মন ফাগুনের’ টিম, বেশিরভাগ ক্যাটাগরিতে নমিনেটেড ছিলেন ধারাবাহিকের নানান চরিত্র অভিনয়কারী অভিনেতা ও অভিনেত্রী এবং অ্যাওয়ার্ডও পেয়েছেন অনেকেই। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে ঋষি – পিহু ড্যান্স পারফরম্যান্স নজর কেড়েছে দর্শকের। ডুয়েট থেকে গ্রুপ এবং একক পারফরমেন্সেও বাজিমাত করেছেন দুজন। পিহু অর্থাৎ সৃজলার বেলি ড্যান্স দেখে চমকে গেছে দর্শক সহ নেটিজেন।

সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের পর থেকে ইনস্টাগ্রামে একটি নাচের পারফরম্যান্স খুব ভাইরাল হচ্ছে। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সিলভার টপ এবং পিঙ্ক স্কার্ট পরে মুগ্ধ করা বেলি ড্যান্স করতে দেখা গেলো টলি অভিনেত্রী সৃজলা গুহকে। দর্শকদের জন্যেই ট্রেডিশনাল বেলি ড্যান্স ফর্মে “মে পানি পানি হো গেই” হিন্দী গানে পারফরম্যান্স করছে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দর্শকরা খুব পছন্দ করেছেন তার উপস্থাপনা। অনেকের ধারণা তার এই নাচ অনেক মানুষের রাতের ঘুম কেড়ে নিতে সক্ষম।

Related Articles